13yercelebration
ঢাকা

ফরিদপুরে কিশোর গ্যাং এর দুই সদস্য গ্রেপ্তার

Link Copied!

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চাঞ্চল্যকর কিশোর গ্যাং কর্তৃক হামলা ও কোপাকুপি ঘটনায় জড়িত দুইজন কিশোর গ্যাং সদস্যকে  ফরিদপুর  হতে গ্রেফতার করেছে র‌্যাব-৮, সিপিসি ২, (ফরিদপুর)।  মঙ্গলবার ফরিদপুর র‌্যাব এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।
ফরিদপুর র‌্যাব জানায়, গত ১৩ এপ্রিল বোয়ালমারির অভিযুক্ত কিশোর গ্যাং  এর একজন সদস্য অন্য এক দল কিশোরকে ইংগিত করে ফেসবুকে হামলার হুমকিসহ স্ট্যাটাস দেয়। এরই জের ধরে অভিযুক্ত কিশোর গ্যাং সদস্যরা পূর্ব পরিকল্পনা অনুযায়ী গত ১৫ এপ্রিল শনিবার রাত সাড়ে ১০টার দিকে আহতরা বাংলা নববর্ষ উপলক্ষে অনুষ্ঠিত ঐতিহ্যবাহী গুয়োতলার মেলা দেখে ফেরার সময় পৌর বাসস্ট্যান্ড সংলগ্ন কাজী সিরাজুল ইসলাম মহিলা কলেজের গেটে পৌঁছালে কিশোর গ্যাং লিডারের নেতৃত্বে ২০ থেকে ২৫ জনের একটি গ্রুপ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ফিল্ম স্টাইলে হামলা করে। এ সময় হামলাকারীরা চারদিক থেকে ঘিরে বেধড়ক পিটিয়ে বোয়ালমারী পৌরসভার দক্ষিণ কামারগ্রামের সিফাত শেখ (১৬) এবং নিয়ামুল ইসলাম নাঈম (১৫) এর মাথা, হাত ও বামপাঁজর এবং সিফাতের মাথায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে পালিয়ে যায়। এই ঘটনা দেশব্যাপী পত্র পত্রিকা, টিভি ও সোশ্যাল মিডিয়াতে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করে। উক্ত ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে একটি মামলা দায়ের করে। উক্ত ঘটনার পর থেকে উক্ত মামলার আসামিদের গ্রেপ্তারের জন্য র‍্যাব-৮, ফরিদপুর ক্যাম্প বিশেষ গোয়েন্দা কার্যক্রম শুরু করে।
 এরই প্রেক্ষিতে, ফরিদপুর র‌্যাব-৮, ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ফরিদপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার কে এম শাইখ আকতার এর নেতৃত্বে সোমবার ভোররাতে ফরিদপুর জেলার বোয়ালমারী থানার চালিনগর গ্রামস্থ এলাকা থেকে উল্লেখিত কিশোর গ্যাং এর দুই সদস্যকে গ্রেপ্তার করে।
 গ্রেফতারকৃতরা হলেন মোঃ শাকিল মোল্লা (১৮), মোঃ আাকাশ মোল্লা (২২), উভয় পিতা- মোঃ জামিল মোল্লা, উভয় সাং-চালিনগর, উভয় থানা-বোয়ালমারী, জেলা-ফরিদপুর ।
পরবর্তীতে উক্ত আসামিদের ফরিদপুর জেলার বোয়ালমারী থানায় হস্তান্তর করা হয়।
http://www.anandalokfoundation.com/