13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

প্রবাসীরা দেশের অর্থনীতির অন্যতম চাবিকাঠি -সিসিক মেয়র

Link Copied!

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র মো. আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, প্রবাসীরা আমাদের শক্তি। তারাই দেশের অর্থনীতির অন্যতম চাবিকাঠি। প্রবাসীদের আক্লান্ত পরিশ্রমের ফলে অর্থনীতির প্রবৃদ্ধি বাড়ে। সিলেটের প্রবাসীরা বিশ্বের বিভিন্ন দেশে ছড়িয়ে ছিটিয়ে আছেন তাদের ওয়ানস্টপ সেবা প্রদানের জন্য সিলেট সিটি কর্পোরেশনে একটি এনআরবি সেল গঠন করা হয়েছে। প্রবাসীদের যেকোনো প্রয়োজনে দ্রুত সেবা প্রদানের লক্ষ্যে এ সেল গঠন করা হয়।
বৃহস্পতিবার (১১ জুলাই) দুপুর ১টায় বাংলাদেশ ক্যাটারার্স অ্যাসোসিয়েশন ইউকের উদ্যোগে অনুষ্ঠিত প্রবাসীদের সাথে মতবিনিময়কালে সভাপতির বক্তব্যে তিনি এসব বলেন।
তিনি আরও বলেন, ‘আমি আদর্শিক ভাবে একজন বঙ্গবন্ধুর সৈনিক। তবে মেয়র হিসেবে আমি সবার। আমাকে সিলেটবাসী তাদের সেবক হিসেবে নির্বাচিত আমি দলমতে ঊর্ধ্বে সবার কল্যাণে কাজ করে যাচ্ছি’। সিলেট নগরীকে একটি পরিচ্ছন্ন নগরী হিসেবে গড়ে তুলতে বর্জ্য ব্যবস্থাপনায় অত্যন্ত দায়িত্বশীলতার সাথে কাজ করে যাচ্ছে সিসিক। গ্রিন, ক্লিন ও স্মার্ট সিলেট গঠন করাই আমাদের উদ্দেশ্য। আমার মেয়াদের মধ্যে সিলেটকে একটি আধুনিক নগরী হিসেবে নির্মাণ করবো।
নগর ভবনের সভাকক্ষে বৃহস্পতিবার (১১ জুলাই) এনআরবি কনসালটেন্ট ড. মিসবাউর রহমানের পরিচালনায় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, সিলেট সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. ইফতেখার আহমেদ চৌধুরী, প্রধান নির্বাহী প্রকৌশলী নূর আজিজুর রহমান, ক্যাটারার্স অ্যাসোসিয়েশন (বিসিএ) ইউকের সভাপতি ওলি খান, সহ সভাপতি জামাল উদ্দিন প্রমুখ।
http://www.anandalokfoundation.com/