13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

নড়াইলে গোয়েন্দা পুলিশের সফল অভিযানে মাদক কারবারিকে গ্রেফতার

Link Copied!

নড়াইলে ডিবি পুলিশের সফল অভিযানে ফেন্সিডিলসহ গ্রেফতার একজন। মাদক ব্যবসায়ের সাথে জড়িত মোঃ শরিফুল শেখ (৩০) নামের একজন মাদক কারবারিকে গ্রেফতার করেছে নড়াইল জেলা গোয়েন্দা শাখা (ভিবি) পুলিশ। গ্রেফতারকৃত মোঃ শরিফুল শেখ (৩০) নড়াইল জেলার লোহাগড়া থানাধীন পারছাতরা গ্রামের মোঃ শানাল শেখের ছেলে।
বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) নড়াইল পৌরসভাধীন কুড়িগ্রাম সাকিনস্থ হাতিরবাগান মোড় “নড়াইল এক্সপ্রেস” এর কাউন্টারের সামনে নড়াইল টু যশোরগামী পাঁকা রাস্তার উপর থেকে তাকে আটক করা হয়।
গোপন সংবাদের ভিত্তিতে নড়াইল জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মোঃ ছাব্বিরুল আলম এর তত্ত্বাবধানে এসআই (নিঃ) অপু মিত্র, এএসআই (নিঃ) সোহেল রানা সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে মোঃ শরিফুল শেখ (৩০) কে গ্রেফতার করে।
এ সময় ধৃত আসামী মোঃ শরিফুল শেখ (৩০) এর নিকট হতে ১৩ বোতল ফেন্সিডিল জব্দ করা হয়। এ সংক্রান্তে নড়াইল সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে। আসামিকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। নড়াইল জেলার পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান নির্দেশনায় মাদকমুক্ত নড়াইল গড়ার লক্ষ্যে জেলা পুলিশ আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে।
http://www.anandalokfoundation.com/