13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা করায় বাদীনীকে হত্যার হুমকি

admin
September 12, 2017 2:53 pm
Link Copied!

স্টাফ রিপোর্টার দুলাল পাল :  মানিকগঞ্জ জেলার ঘিওর থানাধীন তেরশ্রী গ্রামে তাপস রায় পিতা -সুবল রায়, তার ভাড়া করা সন্ত্রাসী দিয়ে আল্পনা রাণী সরকারকে মামলা উঠিয়ে নেওয়ার জন্য ও তাকে হত্যার হুমকী দেয়।

আল্পনা রাণী সরকার পিতা- নিমাই সরকার সাং-রৌহা,ডাক ও ইউনিয়ন-জাফরগঞ্জ, থানা-দৌলতপুর, জেলা-মানিকগঞ্জ। আল্পনা রাণী ও তাপস রায় ০৬/০৩/২০১১ইং. তারিখে হিন্দু ধর্মের বিধান মতে পাটিপত্র মূলে বিবাহ বন্ধনে আবদ্ধ হইয়া স্বামীর বাড়ীতে দাম্পত্য জীবন অতিবাহিত করিয়া আসিতেছে। বিবাহের সময় বাদীনির পিতা-মাতা ও আত্মীয় স্বজন বাদীনির স্বামীকে উপঢোকন হিসেবে ১,০০,০০০/-(এক লক্ষ ) টাকা, ৮ ভরি স্বর্নালংকার, টিভি, ফ্রিজ ও মূল্যবান উপহার সামগ্রী প্রদান করেন।

উক্তরূপে বাদীনি স্বামীর সংসারে শ্বশুর-শ্বাশুরি, ননদ ও ননদের স্বামী লইয়া যৌথ সংসারে থাকাবস্থায় ২৫/০৫/২০১৭ ইং তারিখে বাদীনিকে বলে যে, তোর পিতার অনেক টাকা পয়সা আছে। ছেলে নাই তাই তোর পিতা-মাতার নিকট হইতে যৌতুক হিসাবে ১০০,০০০০ টাকা বাদীনিকে আনিয়া দিতে বলিলে, বাদীনি তাহার পিতার আর্থিক দুরাবস্থার কথা চিন্তা করিয়া উক্ত টাকা আনিয়া দিতে অস্বীকার করিলে আসামী বাদীনিকে চড়-থাপ্পর মারে এবং চুলের মুঠি ধরিয়া মাটিতে ফেলিয়া লাথি মারিতে থাকে। বিধবা ননদ অপু রায় পিতা -সুবল রায় গৃহবধূ আল্পনা রানীকে গরম ছেনি দিয়া ডান হাতে চেপে ধরে।

সুচিকিৎসার জন্য গৃহবধূর বড় বোনের জামাই দুলাল পাল সাং-নান্নার, থানা-ধামরাই, জেলা-ঢাকা তাকে ধামরাই স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা করান।

আরও সুত্রে জানা যায় ব্যবসার কথা বলে ৬০০,০০০ টাকা ও আট ভরি স্বর্নলংকার নিয়ে তাপস রায় ও তার পরিবারের লোকজনেরা আত্মসাৎ করে। আল্পনা রাণী এ কথা দি নিউজ সাংবাদিককে জানান।

 

http://www.anandalokfoundation.com/