13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

নবীগঞ্জে পুলিশের আবারো ব্লক রেইড অভিযানে ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক সম্রাট সাজন আটক

admin
March 23, 2017 11:50 pm
Link Copied!

উত্তম কুমার পাল হিমেল, নবীগঞ্জ(হবিগঞ্জ)থেকেঃ নবীগঞ্জ থানা পুলিশ আবারো ব্লক রেইড অভিযান পরিচালনা করেছে। নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ এস.এম আতাউর রহমানের নেতৃত্বে গত বুধবার রাতব্যাপী উপজেলার বিভিন্ন গ্রামে এ অভিযান চলে। এসময় মাদকসহ বিভিন্ন মামলার ৮জন পলাতক আসামী গ্রেফতার করা হয়েছে। অভিযানে ৫০ পিস যৌন উত্তেজক ইয়াবা ট্যাবলেটসহ গজনাইপুর এলাকার এক মাদক স¤্রাটকে গ্রেফতার  করা হয়। ধৃতদের গতকাল বৃহস্পতিবার সকালে হবিগঞ্জ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

জানা যায়, গত বুধবার রাত ১১ টা থেকে ভোর সাড়ে ৫টা পর্যন্ত পুলিশ উপজেলার বিভিন্ন গ্রামে জঙ্গি আস্তানা, সন্ত্রাসী, মাদকসেবী ও পলাতক আসামীদের গ্রেফতারে অভিযান চলে। উক্ত অভিযানে বিভিন্ন মামলার ৮ জন পলাতক আসামীকে গ্রেফতার করা হয়। এর মধ্যে আড়াইটায় গোপন সংবাদের ভিত্তিতে গোপলার বাজার ফাঁড়ির অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী আশরাফের নেতেৃত্বে এস আই আব্দুর রহমানসহ একদল পুলিশ ঢাকা সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার গজনাপুর ইউনিয়নের কান্দিগাঁও এলাকায় অভিযান চালায়। এসময় ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ সাজন ওরপে সারজান (৪৫) নামেক এক মাদক স¤্রাটকে গ্রেফতার করা হয়। সে গজনাইপুরের আফসর উল্লাহর ছেলে।

সে এর আগেও গ্রেফতার হয়েছিল বলে সূত্রে জানা গেছে। পুলিশ জানায়, ধৃত মাদক ব্যবসায়ী সাজন দীর্ঘদিন ধরে পাহাড়ী এলাকায় মাদকের রমরমা ব্যবসা করে আসছিল। সে অনেক দিন ধরে পুলিশের নজনদারীতে ছিল, বিভিন্ন কৌশল অবলম্বন করে লোক দিয়ে ব্যবসা করতো এবং সে ধরা ছোয়ার বাহিরে থাকতো। অবশেষে ৫০ পিস ইয়াবা বিক্রির সময় সে হাতে নাতে গ্রেফতার হয়েছে। অভিযানে গ্রেফতারকৃতরা হল করগাঁও ইউনিয়নের ওয়ারেন্ট ভূক্ত আসামী বৈলাকিপুর গ্রামের গোবিন্দ্র কর এর পুত্র কবিন্ড কর(২৮) একই গ্রামের টাকুরধন কর এর পুত্র সুনাধন কর(২৪), প্রবির কর (২১), নিরাধন কর এর পুত্র মনোরঞ্জন কর(২৬), বান্দবী কর এর পুত্র বাদল কর(২৭), গজনাইপুর ইউনিয়নের রামলোহ গ্রামের ওয়ারেন্টভূক্ত আসামী লেবু মিয়ার পুত্র সবুজ মিয়া(২৩) ও দেবপাড়া ইউনিয়নের জালালসাফ গ্রামের খলিল মিয়ার পুত্র জুবেল মিয়া(২৫)।

এদিকে, উপজেলার দিনারপুর পাহাড়ী অঞ্চলে মাদকের ছড়াছড়ি ব্যপক হারে বৃদ্ধি পেয়েছে। এনিয়ে স্থানীয় যুব সমাজের উদ্যোগে সম্প্রতি মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ ব্যাপারে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ এস.এম আতাউর রহমান বলেন, মাদক ও ওয়ারেন্টের আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। বিশেষ করে মাদক ব্যবসায়ী কাউকেই ছাড় দেওয়া হবে না। মাদক ব্যবসায়ীদের চিহ্নিত করে সকলকেই আইনের আওতায় নিয়ে আসা হবে।

http://www.anandalokfoundation.com/