13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ধামইরহাটে জাতীয় শোক দিবস উপলক্ষে আশা’র ফ্রি মেডিকেল ক্যাম্প

Link Copied!

নওগাঁর ধামইরহাটে বেসরকারী উন্নয়ন সংস্থ্যা ‘আশা’র উদ্যোগে দেড় শতাধিক রোগীকে ফ্রি মেডিকেল ক্যাম্পের মাধ্যমে চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে।

১৪ই আগস্ট (সোমবার) সকাল ১১টায় আশা’র স্বাস্থ্য সেবা কেন্দ্রে জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে ফতেপুর বাজারে ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ইউপি চেয়ারম্যান মোসাদ্দেকুর রহমান।

এ সময় দিনব্যাপী ডায়াবেটিকস পরীক্ষা, প্রেসার চেকআপ এবং রোগীদের প্রাথমিক রোগ নির্ধারণ করে ব্যবস্থাপত্র প্রদান সহ ২ শতাধিক রোগীকে চিকিৎসা সেবা প্রদান করা হয়। জটিল ২ জন রোগীকে চিকিৎসার জন্য ৬ হাজার টাকার অনুদান প্রদান করেন অনুষ্ঠানের বিশেষ অতিথি আশা’র জেলা ব্যবস্থাপক মামুন অর রশিদ। এ সময় আড়ানগর কলেজের অধ্যক্ষ শহিদুর রহমান, অডিটর অফিসার আসাদুজ্জামান, রিজিওনাল ম্যানেজার আফতাব হোসেন, ব্র্যাঞ্চ ম্যানেজার মাসুদুর রহমান, হেলাল উদ্দিন, চিকিৎসা সেবা প্রদানকারী স্বাস্থ্য সেবা চিকিৎসক ডা. আয়েশা সিদ্দিকা আইরিন প্রমুখ।

সম্প্রতি এনজিও আশা’র নিয়ন্ত্রনাধীন আড়ানগর সহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের দরিদ্র সদস্যরা এবং সাধারণ রোগীদের এই ফ্রি চিকিৎসা সেবা কার্যক্রমকে সাধুবাদ জানিয়েছেন সুধীমহল।

http://www.anandalokfoundation.com/