13yercelebration
ঢাকা

দিনাজপুরে ২০০শ পিস ইয়াবা সহ দুই জন মাদক ও দেহ ব্যাবসায়ী আটক

Link Copied!

 দিনাজপুর সদর উপজেলার রাজবাটি হিরাবাগান বসত ঘরের ভিতর থেকে (২০০) শ পিস ইয়াবা টেবলেট সহ দুই জন মাদক ও দেহ ব্যাবসায়ী কে আটক করেছে পুলিশ ।

আটক কৃতরা হলেন, (১) মোছাঃ দেলোয়ারা বেগম ওরফে সিমা, পিতা-মোঃ হায়দার আলী, মাতা-জুলেখা বেগম, সাং-রাজবাটি থানা-কোতয়ালী, জেলা-দিনাজপুর। (২)মোছাঃ সাথি আক্তার মৌ(২০), পিতা-মোঃ ফজিরুল ইসলাম, সাং-রাজবাটি সবজি বাগান, থানা-কোতয়ালী, জেলা-দিনাজপুর।, স্থায়ী ঠিকানা-সাং-সিপাহীপাড়া, পোষ্ট-ফুটকীবাড়ী, থানা ও জেলা-পঞ্চগড়।

কোতোয়ালি থানার ওসি তানভীরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে মাদক মামলা সংক্রান্ত ০৭/০৩/২০২৩ ইং তারিখ রাত্রী অনুমান ০১.০০ ঘটিকা। দিনাজপুর কোতয়ালী থানা পৌরসভাস্থ ০৬ নং ওয়ার্ডের রাজবাটি হিরাবাগান এলাকায় আসামীর বসত ঘরের ভিতর রক্ষিত স্টিলের আলমারীর ভিতর হইতে লালচে খয়ারী ও হলুদ রঙ্গের মোট ২০০ পিচ ইয়াবা সহ দুই জনকে আটক করে আটককৃত আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পুলিশ বাদি হয়ে (মামলা নং-২৫, তারিখঃ ০৭/০৩/২০২৩ খ্রিঃ ,ধারা- ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) সারনীর ১০(ক) রুজু হয়) আসামিকে কোর্টে প্রেরণ করা হয়েছে ।

http://www.anandalokfoundation.com/