13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ঠাকুরগাঁওয়ে জমি নিয়ে সংঘর্ষ, মা-ছেলে আহত

admin
January 11, 2017 8:26 pm
Link Copied!

আব্দুল আউয়াল, ঠাকুরগাঁও প্রতিনিধি ॥ ঠাকুরগাঁও সদর উপজেলার চিলারং ইউনিয়নে জমি দখল নিয়ে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় মা মুক্তি বেগম (৪০) ও ছেলে মোস্তাফিজুর রহমান (১৩) আহত হয়েছে। আহতরা ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

গত মঙ্গলবার ওই ইউনিয়নের আরাজী চিলারং গ্রামে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার দুপুরে ঐ এলাকার খোরশেদ আলম, ছেলে শম্ভু সহ কিছু সন্ত্রাসী মুক্তি বেগমের ১০ বিঘা জমি জোরপূর্বক দখলের চেষ্টা করে। এসময় মুক্তি বেগম ও তার দুই ছেলে বাধা দিলে সন্ত্রাসীরা তাদের ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। এসময় এলাকার লোকজন ছুটে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহত অবস্থায় মা মুক্তি বেগম ও তাঁর ছেলে মোস্তাফিজুর রহমানকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে।

আহত মুক্তি বেগম অভিযোগ করে বলেন, আমার স্বামী মফিজুল ইসলাম দুই বছর আগে মারা গেছেন। তিনি মারা যাওয়ার আগে ১০ বিঘা জমি ক্রয় করেন। আমাদের এসব জমি জোরপুর্বক দখলের চেষ্টা করে খোরশেদ আলম, তার ছেলে শম্ভুু, সিরাজুল, তার ছেলে জাহিরুল সহ বেশ কয়েজন ।

এ বিষয়ে ঠাকুরগাঁও সদর থানার ওসি (তদন্ত) আব্দুর মান্নান বলেন, খবরে পেয়ে হাসপাতালে গিয়ে আহতদের কাছ থেকে তথ্য সংগ্রাহ করা হয়েছে। সেই সাথে বিষয়টি তদন্ত করা হচ্ছে।

http://www.anandalokfoundation.com/