ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

জেনে নিন আজকের প্রত্যেক রাশির আলাদা-আলাদা ফলাফল

ডেস্ক
January 9, 2023 7:01 am
Link Copied!

আজ ৯ জানুয়ারি বৈদিক জ্যোতিষে ১২টি রাশির প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে, তাই রাশির জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্ন হয়। জেনে নিন প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা ফলাফল।

মেষ রাশি: পড়ুয়াদের আজ নিজেদের পড়াশোনা এবং ভবিষ্যৎ পরিকল্পনায় মনোযোগী হওয়া দরকার। আজ আপনি আপনার আবেগকে নিয়ন্ত্রণ করুন। পাশাপাশি, মন থেকে সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে দিন। কোনো বিষয়ের পরিপ্রেক্ষিতে স্ত্রীর সাথে আজ আপনার তুমুল ঝগড়া হতে পারে। এমনকি, বিষয়টি বিবাহবিচ্ছেদ পর্যন্ত গড়াতে পারে। নতুন বিনিয়োগের সুযোগ অন্বেষণ করুন। কর্মক্ষেত্রে দিনটি ভালো কাটবে।

বৃষ রাশি: আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। যেটি আপনি কোনো ভালো কাজে ব্যবহার করতে পারেন। শরীর সুস্থ রাখতে খাওয়াদাওয়ার প্রতি যত্নশীল হন। একতরফা মোহ আপনাকে শুধু বেদনা এনে দেবে। কারও সাথে পরামর্শ না করে আজ আপনার কোথাও অর্থ বিনিয়োগ করা উচিত নয়। অর্ধাঙ্গিনীর সাথে কোনো বিষয় নিয়ে মনোমালিন্য হতে পারে। কোনো বিদেশি আত্মীয়ের কাছ থেকে আপনি লাভবান হতে পারেন।

মিথুন রাশি: পারিবারিক দিকে আজ কোনো সমস্যা আসতে পারে। বাড়িতে অপ্রত্যাশিতভাবে আজ কোনো অতিথি আসতে পারেন। আপনার স্বাস্থ্য আজ সুন্দর থাকবে। পাশাপাশি, আপনার নতুন কোনো পরিকল্পনা এবং উদ্যোগ সম্পর্কে সকলে উৎসাহিত হবেন। আজকে আপনি আপনার কাজ সময়ের মধ্যে শেষ করে ফেলতে পারেন। যার ফলে আপনি নিজের জন্য কিছুটা সময় পাবেন।

কর্কট রাশি: আর্থিক লেনদেনের ক্ষেত্রে আজ তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নেবেন না। অতিরিক্ত কাজ থাকা সত্বেও আজ কর্মক্ষেত্রে আপনি আনন্দে থাকবেন। ব্যক্তিগত এবং গোপনীয় তথ্য আজ কারোর কাছে প্রকাশ করবেন না। দিনটি সামগ্রিকভাবে সুন্দর কাটবে। কোথাও ভ্রমণের পরিকল্পনা থাকলে জিনিসপত্রের প্রতি অতিরিক্ত যত্নশীল হন। অর্ধাঙ্গিনীর সাথে আজ দুর্দান্ত সময় কাটবে।

সিংহ রাশি: আপনি আজ এমন একটি সামাজিক অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেন যা আপনাকে প্রভাবশালী ব্যক্তিদের ঘনিষ্ঠ সান্নিধ্যে নিয়ে আসবে। মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে দিন। কোনো অপরিকল্পিত উৎস থেকে অর্থলাভের মাধ্যমে আজ আপনি লাভবান হবেন। আজ আপনি আপনার অতীতের সব বিভ্রান্তি কাটিয়ে উঠতে পারবেন। জীবনসঙ্গীর সাথে আজ একটি শান্তিপূর্ণ দিন কাটাবেন।

কন্যা রাশি: আজ আপনার প্রেমিকা তাঁর নিজের অনুভূতিগুলি আপনার কাছে জানাতে পারবেন না। যা আপনাকে বিরক্ত করতে পারে। কোনো অপ্রয়োজনীয় কাজে সময় নষ্ট করবেন না। যদি আপনি অত্যধিক উদারতা প্রদর্শন করেন সেক্ষেত্রে ঘনিষ্ঠজনেরা আপনার সুযোগ নিতে পারেন। তাই, সতর্ক হন। ব্যবসায়িক মিটিংয়ে আবেগতাড়িত হয়ে কোনো কথা বলবেন না। বিবাহিত জীবন সুখের হবে।

তুলা রাশি: বাবার কাছ থেকে পাওয়া কোনো পরামর্শ কর্মক্ষেত্রে আপনাকে লাভ এনে দেবে। মনে রাখবেন, আত্মবিশ্বাসের অভাব সব পরিস্থিতিকে আরও জটিল করে। এমনকি, আপনার অগ্রগতিকেও আটকে দেয়। তাই, আত্মবিশ্বাস ফিরে পেতে নিজেকে নিয়ন্ত্রণ করুন এবং সমস্যার মোকাবিলা করার সাহস রাখুন। কোনো বিষয়ে নিজের মত জানাতে দ্বিধা বোধ করবেন না। অর্ধাঙ্গিনীর সাথে ভালো সময় কাটবে।

বৃশ্চিক রাশি: ব্যবসায়ীদের আজ তাঁদের অর্থ সাবধানে রাখতে হবে। নাহলে চুরির সম্ভাবনা রয়েছে। নিজেকে সুস্থ রাখতে আজ উচ্চ ক্যালোরির খাবার এড়িয়ে চলুন। আপনি আজ নিজের জন্য বেশকিছুটা অবসর সময় পাবেন। আত্মীয় এবং বন্ধুদের সাথে এক চমৎকার সন্ধ্যে কাটবে। প্রেমের জন্য দিনটি ভালো। তবে, আজকে আপনি কোনো শারীরিক পীড়ায় ভুগতে পারেন।

ধনু রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে কাজে লাগান। পাশাপাশি, আপনার স্ত্রীর সুন্দর মেজাজ আজ আপনার দিনটিকে উজ্জ্বল করে তুলতে পারে। রাত্রে অফিস থেকে বাড়িতে ফেরার সময়ে আজকে আপনার সাবধানে গাড়ি চালানো দরকার। নাহলে দুর্ঘটনা ঘটতে পারে। আজ আপনি আপনার পরিবারের কোনো অভিজ্ঞ সদস্যের কাছ থেকে আর্থিক সঞ্চয় সম্পর্কে পরামর্শ চাইতে পারেন এবং ওই পরামর্শ আপনার দৈনন্দিন জীবনে ব্যবহারও করতে পারেন।

মকর রাশি: আজকে এই রাশির কিছু পড়ুয়া ল্যাপটপ বা টিভিতে কোনো সিনেমা দেখে নিজের সময় ব্যয় করতে পারে। অযথা অর্থব্যয় থেকে আজ বিরত থাকুন। পরিবারের সদস্যদের সাথে সময় কাটানোর মাধ্যমে একাকীত্ব কাটিয়ে উঠুন। প্রেমের জীবনে ভোগান্তি থাকবে। আজ আপনি আপনার পরিবারের সদস্যদের সাথে আপনার সমস্যাগুলি ভাগ করে নিতে পারেন। কোনো বিষয় নিয়ে অর্ধাঙ্গিনীর সাথে আজ মনোমালিন্য হতে পারে।

কুম্ভ রাশি: কর্মক্ষেত্রে আজ দুর্দান্ত দিন কাটবে। কোনো অপরিকল্পিত উৎস থেকে অর্থলাভের মাধ্যমে আজ আপনি লাভবান হবেন। এই রাশির বয়স্ক জাতকেরা আজকে নিজের পুরোনো বন্ধুদের সাথে অবসর সময়ে দেখা করতে যেতে পারেন। পরিবারের কোনো সদস্যের স্বাস্থ্য খারাপ থাকায় চাপ বৃদ্ধি পাবে। অর্ধাঙ্গিনীর সাথে আজ কোনো বিষয় নিয়ে মনোমালিন্য হতে পারে। আপনি আজ কিছু নতুন বন্ধু তৈরি করতে পারেন।

মীন রাশি: আজ আপনি এমন একটি উত্তেজক পরিস্থিতির সম্মুখীন হতে পারেন যা আপনাকে আর্থিকভাবে লাভবান করে তুলবে। মদ্যপানের অভ্যাস থেকে মুক্তি পাওয়ার পক্ষে এটি একটি অত্যন্ত ভালো দিন। এই রাশিচক্রের শিশুরা আজ খেলাধূলার মাধ্যমে দিন অতিবাহিত করতে গিয়ে কোনো আঘাতের সম্মুখীন হতে পারে। তাই, তাদের বাবা-মাকে সতর্ক থাকতে হবে। বিবাহিতদের জন্য দিনটি নিঃসন্দেহে ভালো।

http://www.anandalokfoundation.com/