13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

১০ লক্ষ টাকা চাঁদা দাবী ও বোমা মেরে গৌড়ীয় মঠ উড়িয়ে দেয়ার হুমকিতে থানায় জিডি

Link Copied!

বোমা মেরে গৌড়ীয় মঠ উড়িয়ে দেয়ার হুমকি।। নড়াইল শ্রীশ্রীগৌর সারস্বত গৌড়ীয় মঠ এর মঠাধ্যক্ষ ত্রিদন্ডী স্বামী শ্রীশ্রীমদ্ভক্তি বৈভব সার মহারাজকে ফোন করে ১০ লক্ষ টাকা চাঁদা দাবী ও ৭২ ঘন্টার মধ্যে টাকা না দিলে বোমা মেরে গৌড়ীয় মঠ ধ্বংস করার হুমকি দেয়ার ঘটনায় থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।

আজ ১৬ মার্চ(বৃহস্পতিবার) দুপুরে নড়াইল জেলার নড়াগাতি থানায় গিয়ে সাধারণ ডায়েরী করেন সার মহারাজ। জিডি নংঃ ৬২০।

বোমা মেরে গৌড়ীয় মঠ উড়িয়ে দেয়ার হুমকি

বোমা মেরে গৌড়ীয় মঠ উড়িয়ে দেয়ার হুমকি

বড়দিয়া গৌড়ীয় মঠের রক্ষক ত্রিদন্ডী স্বামী শ্রীশ্রীমদ্ভক্তি বৈভব সার মহারাজ আমাদের প্রতিনিধিকে জানান, মঙ্গলবার বিকেল সাড়ে পাঁচটায় মহাজন থেকে লাদেন নামে পরিচয় দিয়ে ফোন করে ১০ লক্ষ টাকা দাবি করা হয়। টাকা না দিলে ৭২ ঘন্টার মধ্যে শ্রীশ্রীগৌর সারস্বত গৌড়ীয় মঠ বোমা মেরে উড়িয়ে দেয়ার হুমকি প্রদান করেন। হুমকির পরেই আমি বিভিন্ন ব্যক্তি ও পুলিশ প্রশাসনকে জানিয়েছি। পুলিশ প্রশাসন বিষয়টি গুরুত্বের সাথে দেখছেন এবং সর্বদা সহযোগিতা করছে।

নড়াগাতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুকান্ত সাহা জানান, নড়াগাতি থানাধীন বড়দিয়া গৌড়ীয় মঠের রক্ষক সার মহারাজের নিকট থেকে ১০ লক্ষ টাকা চাঁদা দাবী ও বোমা মেরে উড়িয়ে দেয়ার হুমকি প্রদান দুঃখজনক। আমরা তদন্ত করে দেখেছি এই মোবাইল নাম্বার ব্যবহারকারী অত্র এলাকার বাসিন্দা নয়। ভুয়া এনআইডি দিয়ে সিম কিনেছে। তবে ঐ সিম মাসে মাত্র চার/পাঁচ বার ব্যবহার হয় এছাড়া বন্ধ থাকে। কয়েকমাস ধরে দিনাজপুর, লালমনিরহাট, পঞ্চগড় এলাকায় ব্যবহার হয়ে আসছে। আমরা ঐ হুমকি দাতাকে শনাক্ত করার জোড়ালো চেষ্টা চালচ্ছি এবং মঠ এলাকায় আমাদের পুলিশ প্রশাসন নিয়মিত মনিটরিং রাখছে।

উল্লেখ্য, ১৪ মার্চ(মঙ্গলবার)বিকাল ৫.৩০ ঘটিকার সময় নড়াইল নড়াগাতি থানাধীন বড়দিয়া শ্রীশ্রীগৌর সারস্বত গৌড়ীয় মঠ এর মঠাধ্যক্ষ ত্রিদন্ডী স্বামী শ্রীশ্রীমদ্ভক্তি বৈভব সার মহারাজকে মোবাইল নম্বর 01945563167 থেকে কল করে এমন হুমকি দেওয়া হয়।

নড়াইল গৌড়ীয় মঠাধ্যক্ষকে হত্যার হুমকি

http://www.anandalokfoundation.com/