13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

গোলাপগঞ্জে র‌্যাম্প শো’র প্রতিবাদে মানববন্ধন

admin
January 10, 2017 8:21 pm
Link Copied!

গোলাপগঞ্জ প্রতিনিধি : গোলাপগঞ্জে  এম সি একাডেমী মডেল স্কুল এন্ড কলেজে গত ২১ ডিসেম্বর সংস্কৃতির নামে র‌্যাম্প শো নামক অপসংস্কৃতির প্রতিবাদে মানববন্ধন করেছে এম সি একাডেমীর প্রাক্তন ছাত্র অভিভাবক ও এলাকাবাসী।
মঙ্গলবার সকাল ১১ টায় উপজেলার পৌর সদরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।মানববন্ধন পরবর্তী পথসভায় দেলওয়ার হুসেন দিপনের সভাপতিত্বে ও রাসেল আহমদ রাজুর পরিচালনায় প্রাক্তন ছাত্রদের মধ্যে বক্তব্য রাখেন এম সি একাডেমীর সাবেক জি এস আমিনুল ইসলাম আমিন, মাওলানা আব্দুল কাদির জাকির, মাওলানা আবুল হুসাইন জিরান,শাহ এম এ সালমান, সালেহ আহমদ, রিমন রুম্মান হাসান, সুমন আহমদ, তানিম রহমান সানি, শাহাদত হুসেন নাজমুল।
এছাড়াও অভিভাবকদের মধ্যে বক্তব্য রাখেন হেলাল উদ্দিন, সাইফুল ইসলাম, আজমল আলী, ছালিক আহমদ ছালিক,এলাকাবাসীর পক্ষ থেকে বক্তব্য রাখেন ফখরুল ইসলাম, এনাম উদ্দিন, সুহেল আহমদ,মামুনুর রশিদ, শামীম আহমদ, এমদাদুল ইসলাম।
বক্তারা বলেন,গোলাপগঞ্জ উপজেলার অন্যতম ঐতিহ্যবাহী একটি শিক্ষাপ্রতিষ্ঠান হচ্ছে এম সি একাডেমী মডেল স্কুল এন্ড কলেজ। যেখানে কোমলমতি শিক্ষার্থীদেরকে নীতি নৈতিকতা ও আদর্শ শিক্ষা দেওয়ার কথা, সেখানে কেন সংস্কৃতির নামে র্যাম্প শো নামক অশ্লীলতা প্রদর্শনী করা হচ্ছে? বক্তারা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, এমন ন্যক্কার জনক ঘটনার সাথে যারা জড়িত তদন্ত করে অবিলম্বে দৃষ্টান্ত মূলক শাস্তি প্রদান করতে হবে এবং জনসম্মুখে ক্ষমা চেয়ে আগামীতে এরকম কোন অপসংস্কৃতির আয়োজন না করার জন্য আহবান জানানো হয় ।
অন্যান্যের মধ্যে মানববন্ধনে উপস্থিত ছিলেন মাহমুদ আহমদ,জামিল হুসাইন, পাবেল আহমদ, হুমায়ুন কবির রুবেল, মোঃ রুহুল আমীন, কামরুল ইসলাম, মাহবুব আহমদ, শাহিন আহমদ,রাজু আহমদ, সুফিয়ান আহমদ, মাসুদ আহমদ,মাহবুব আহমদ, দিদারুল আলম, রুমেল আহমদ,বিপ্রতীপ চন্দ্র অপু সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ,বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের বিপুল সংখ্যক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।
http://www.anandalokfoundation.com/