13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

পুলিশের ইউনিফরম পরা অবস্থায় গাঁজাসহ পুলিশ কর্মকর্তা আটক

Rai Kishori
June 17, 2020 4:22 pm
Link Copied!

যশোর প্রতিনিধি : পুলিশের এসআইসহ দু’জনকে ৩ কেজি গাঁজাসহ আটক করেছে কেশবপুরের ভাল্লুবঘর ক্যাম্প পুলিশ। সোমবার বিকেলে তাদরেকে উপজেলার পালপাড়া এলাকা থেকে আটক করা হয়।

মঙ্গলবার এই ঘটনায় তিনজনের বিরুদ্ধে মামলা করেছে কেশবপুর থানা পুলিশ। পরে পুলিশ কর্মকর্তাকে আদালতে সোপার্দ করে ৭ দিনের রিমান্ডে আবেদন করলে বিচারক একদিনের রিমান্ড মঞ্জুর করেছে।

আটক পুলিশের এসআই হাসানুজ্জামান যশোরের চৌগাছা থানায় কর্মরত তার বিপি নম্বর হলো ৮৪০৪০১৯২০৫। তিনি সাতক্ষীরার কলারোয়ার উপজেলার সিংঙ্গা এলাকার মৃত-মোফাজ্জেল সরকারের ছেলে। তার সহযোগী হিসেবে আটক হয়েছে কেশবপুরের চাঁদড়া গ্রামের আবুল হোসেনের ছেলে নাজমুল ইসলাম।

মামলার তদন্তকারী কর্মকর্তা কেশবপুর থানার ওসি ওহিদুজ্জামান জানান, সোমবার ভাল্লুকঘর ক্যাম্প পুলিশ পালপাড়া মোড়ে দু’টি মোটরসাইকেলে থাকা তিনজনের গতি রোধ করেন।

এসময় মণিরামপুর উপজেলার পারখাজুরা এলাকার মশিয়ার রহমানের ছেলে শহিদ পালিয়ে গেলেও পুলিশের এসআই হাসানুজ্জামান ও নাজমুলকে আটক করা হয়। তাদের কাছে পাওয়া যায় ৩ কেজি গাঁজা। হাসানুজ্জামান পুলিশের পোশাক পরা অবস্থায় ছিলেন। তার কাছে ছিল সরকারি পিস্তল।

মঙ্গলবার তিনজনের বিরুদ্ধে মামল করার পর এসআই হাসানুজ্জামানকে যশোরের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মামুনুর রহমানের আদালতে সোপর্দ করে ৭ দিনের রিমান্ড আবেদন করা হয়। আদালত একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন। আর নাজমুল ইসলাম আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন।

http://www.anandalokfoundation.com/