13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

খেলাধুলা কেন্দ্র করে নির্যাতনের স্বীকার হয়েছে রাব্বি নামের এক এতিম কিশোর

Brinda Chowdhury
March 16, 2021 10:10 pm
Link Copied!

দিনাজপুর জেলা প্রতিনিধি: দিনাজপুর জেলার শহরের নিউটাউন এলাকায় শিশু-কিশরদের খেলাধুলার মধ্যে ঝগড়াকে কেন্দ্র করে নির্যাতনের স্বীকার হয়েছে রাব্বি নামের এক এতিম কিশোর। নির্যাতনের স্বীকার রাব্বি বর্তমানে দিনাজপুর মেডিকেলে চিকিৎসাধীন রয়েছে।

ভুক্তভোগী ঐ কিশোরের দায়িত্ব নেয়া দোকানের মালিক মাসুদ রানা করা,কোতয়ালী থানা জিডি নং-৮৫৬ প্রেক্ষিতে জানা যায় রাব্বি তার ভরন-পোষনের দায়িত্ব রত অবস্থায় থাকেন প্রায় সময় তারা দোকানের পাশে স্বাদ নামের এক কিশোরের সাথে খেলা করে থাকেন। গত ১৪ই মার্চ বিকেলে খেলাধুলা চলাকালীন দুজনের মাঝে বাকবিতন্দতার এর পর্যায়ে ঝগড়া সৃষ্টি হয়।সে ঘটনাকে কেন্দ্র স্বাদ এর মা অভিযুক্ত হুসনি বেগম ও তার ছেলে মো: প্রান্ত দুজন রাব্বিকে জুতো দিয়ে বেধরক মারপিট করে ।

একপর্যায়ে দোকান মালিকের ছেলে সাদিক রাব্বিকে বাচাতে গেলে তাকে এলোপাথারী কিলঘুষি ও লাথিগুতা মেরে ফেলার হুমকি প্রদান করে অভিযুক্তরা ।পরে খবর পেয়ে দোকানমালিক মাসুদ তাদের চিকিৎসার জন্য হাসাপাতালে প্রেরন করে ও থানার শরনারপন্ন হয় ।এ বিষয়ে দোকানমালিক মাসুদকে পরিবার ও ব্যবসা প্রতিষ্ঠানের ক্ষতিসাধনের হুমকি প্রদান করা হচ্ছে বলেও অভিযোগে জানান তিনি ।

উল্লেখ্য , অভিযুক্ত হুসনি বেগম এর স্বামী দিনাজপুর জেলা প্রসাশক এর গাড়ী চালক হওয়ায় তাদের বিরুদ্ধে কেউ কোন অভিযোগ করলে তাকে দেখে নিবে এবং তাদের কেউ কিছু করতে পারবে না এমন ধারনা তারা সাধারণ মানুষের মাঝে বিস্তার করে আসছে ।

উপরোক্ত বিষয়ে এলাকাবাসী সুষ্ঠ ও সাবলিল তদন্ত পূর্বক সংশ্লিষ্ঠ কতৃপক্ষ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের সহায়তা কামনা করছে ।

http://www.anandalokfoundation.com/