13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

খুলনায় একই ঘর থেকে দুই জনের লাশ উদ্বার

admin
January 19, 2019 5:32 pm
Link Copied!

খুলনা প্রতিনিধি।।  খুলনায় একই ঘর থেকে দুইজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার রাতে নগরীর সোনাডাঙ্গা পাইকারী কাঁচাবাজার সংলগ্ন সাবেক বিডিআর সদস্য ইদ্রিস আলীর বাসা থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।
নিহতরা হলেন খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের সামনের হাসানবাগের বাসিন্দা কবির হোসেনের ছেলে মেহেদী হাসান (১৭) ও সোনাডাঙ্গা বাস টার্মিনালের একটি লেদ কারখানার মিস্ত্রি মোঃ আক্তার (৪৫)।
নিহতরা ওই বাসার ভাড়াটিয়া। তবে কি কারণে এই হত্যাকাণ্ড জানাতে পারেনি পুলিশ। স্থানীয়রা জানান, সোনাডাঙ্গা কাঁচাবাজারের পাশে লেদ মেশিনের কারখানা রয়েছে আকতারের। তার সাথে হেলপার হিসেবে কাজ করেন কিশোর মেহেদী হাসান। শুক্রবার রাতে তাদের কক্ষের আঁড়ার সাথে ঝুলন্ত অবস্থায় একজনের, খাটে লেপ দিয়ে মুড়ি দেওয়া ও গলায় গামছা পেছানো অবস্থায় অপরজনের মরদেহ পাওয়া যায়। স্থানীয়দের সংবাদের পর পুলিশ এসে লাশ উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালের মর্গের প্রেরণ করে। তবে কি কারণে এই হত্যাকাণ্ড জানাতে পারেননি স্থানীয়রা।
সোনাডাঙ্গা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মমতাজুল হক বলেন, স্থানীয়দের দেওয়া সংবাদের পর শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ঘরের মধ্যে থেকে লাশ দুটি উদ্ধার করা হয়েছে। তাদের গলায় গামছা ও রশি দিয়ে ফাঁস লাগানো ছিলো। প্রাথমিকভাবে এ হত্যাকান্ডের কোন ক্লু পাওয়া যায়নি। তবে এ বিষয়ে খোঁজ খবর নেয়া হচ্ছে।
http://www.anandalokfoundation.com/