13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

কালীগঞ্জ ক্লিনিক থেকে সদ্য প্রসূত চুরি হওয়া সেই বাচ্চা উদ্ধার

Brinda Chowdhury
April 27, 2021 12:35 pm
Link Copied!

ঝিনাইদহ র‌্যাব ৬-এর কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার কামাল উদ্দিন জানান, সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সেবা ক্লিনিক থেকে চুরি হওয়া নবজাতকটি নিশ্চিন্তপুর এলাকা থেকে মঙ্গলবার সকাল ১০টার দিকে উদ্ধার করা হয়েছে।

১৬ ঘণ্টা পর ঝিনাইদহের কালীগঞ্জ শহরের বেসরকারি সেবা ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক থেকে চুরি হওয়া নবজাতককে উদ্ধার করেছে ঝিনাইদহ র‌্যাব-৬।

মঙ্গলবার সকাল ১০টার দিকে কালীগঞ্জ শহরের নিশ্চিন্তপুর দাসপাড়া এলাকা থেকে ওই নবজাতককে উদ্ধার করা হয়। এ সময় পিয়া খাতুন নামে এক নারীকে আটক করা হয়েছে। উদ্ধারের পর নবজাতকটিকে তার বাবা-মায়ের কাছে হস্তান্তর করেছে র্যাব।  কন্যা নবজাতকটি শহরের বলিদাপাড়ার মনিরুল ও শাবানা বেগম দম্পতির।

এ সময় নবজাতকটি পিয়া নামে এক নারীর কাছে পাওয়া যায়। ওই নারীকে আটক করে থানায় সোপর্দ করা হয়েছে।

উল্লেখ্য, ঝিনাইদহের কালীগঞ্জ শহরের সেবা ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার থেকে সিজারের ৩ ঘণ্টা পর এক মেয়ে নবজাতক চুরির ঘটনা ঘটে।

সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ক্লিনিকের ২০৩ নম্বর কেবিন থেকে নবজাতকটি চুরি হয়।

সেবা ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারের মালিক আব্দুল হামিদ জানান, সোমবার বিকাল সাড়ে ৩টার দিকে ডা. প্রবীর কুমার ও ডা. প্রফুল্ল কুমার মজুমদার সিজারের মাধ্যমে প্রসূতি শাবানা একটি কন্যাসন্তান জন্ম দেন। মা ও নবজাতক সুস্থ ছিল। তাদের বাড়ি উপজেলার বলিদাপাড়ায়।

http://www.anandalokfoundation.com/