13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

মাদকসহ আটকের পর অর্থ নিয়ে ছেড়ে দেয়ায় আগৈলঝাড়ায় এএসআই আবু সালেহ ক্লোজড

Link Copied!

বরিশালের আগৈলঝাড়ায় মাদকসহ পাইককারী ও খুচরা ব্যবসায়িদের বিভিন্ন সময়ে আটকের পরে অভিযুক্ত ব্যবসায়িদের অর্থের বিনিময়ে পথেই ছেড়ে দেয়ার অহরহ ঘটনার অংশ হিসেবে আবু সালেহ নামের এক এএসআই’কে রবিবার রাতে ক্লোজড করে বরিশাল পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। সাংবাদিকদের কাছে সোমবার ঘটনার সত্যতা স্বীকার করেছেন বরিশাল জেলার অতিরিক্ত পুলিশ সুপার রেজওয়ান আহমেদ। এএসআই আবু সালেহ ক্লোজড

অভিযোগ ও স্থানীয় বিস্বস্ত একাধিক সূত্রে জানা গেছে, ৮ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) উপজেলার গৈলা ইউনিয়নের ভূমি অফিসের দক্ষিন পাশে সন্ধ্যার পরে মাদক কেনা বেচার খবরে সেখানে অভিযান চালিয়ে শিহিপাশা গ্রামের কামরুজ্জামান খান বাদশার ছেলে রাহাত খান ও গৈলা গ্রামের জয়দেব রায়ের ছেলে শিবু রায়কে ১০পিচ ইয়াবাসহ এআই মোশারফ হোসেন ও এএসআই আবু সালেহ সঙ্গিয় ফোর্স নিয়ে আটক করেন।

পরে মোটা অংকের অর্থের বিনিময়ে মাদক কান্ডে অভিযুক্ত শিবুকে ঘটনাস্থলেই ছেড়ে দিয়ে রাহাতকে থানায় নিয়ে গিয়ে ওই রাতেই রাহাতকে একমাত্র আসামী করে এসআই মোশারফ হোসেন বাদী হয়ে মামলা দায়ের করে, নং- ৪ (৮.২.২৪)।
মাদকসহ আটকের ঘটনায় অভিযুক্ত ব্যবসায়িকে ছেড়ে দেয়ার সংবাদের ভিত্তিতে জেলা পুলিশের অথিরিক্ত পুলিশ সুপার রেজওয়ান আহমেদ এএসআই আবু সালেহকে রবিবার রাতে জেলা পুলিশ লাইনে ক্লোজব করেন।

পুলিশের একটি দ্বায়িত্বশীল সূত্র জানায়, মাদক সহ আটকের পরে ব্যবসায়িকে ছেড়ে দেয়ার ঘটনায় তদন্ত কমিটি গঠন করা হবে। তদন্ত রিপোর্টের পরে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

http://www.anandalokfoundation.com/