13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজ ২০ মে জেনে নিন প্রত্যেক রাশির আলাদা-আলাদা ফলাফল ও ভাগ্য সঙ্গে রাখার উপায়

ডেস্ক
May 20, 2024 5:44 am
Link Copied!

আজ ২০ মে বৈদিক জ্যোতিষে ১২টি রাশির প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে, তাই রাশির জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্ন হয়। জেনে নিন প্রত্যেক রাশির আলাদা-আলাদা ফলাফল ও ভাগ্য সঙ্গে রাখার উপায়।

মেষ রাশি: অযথা অর্থব্যয় থেকে আজ বিরত থাকুন। প্রত্যেকের সাথে এত ঠান্ডা মাথায় কথা বলুন। আজ আপনার কোথাও সফরের সম্ভাবনা রয়েছে। এই রাশির কিছু অভিভাবক তাঁদের সন্তানদের একটি পুরস্কার গ্রহণের অনুষ্ঠানে আমন্ত্রণ পেয়ে অত্যন্ত খুশি হবেন। প্রেমের জীবনে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। কর্মক্ষেত্রে কাজ দ্রুত শেষ করে আজ আপনি তাড়াতাড়ি বাড়িতে পৌঁছে নিজের পছন্দমতো কিছু করতে পারেন। অর্ধাঙ্গিনীর কোনো আচরণ আজ আপনার খারাপ লাগতে পারে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ  শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে লাল রঙের গ্লাসে জল ভর্তি করে সেটি রোদে রেখে প্রতিদিন সেই জল পান করুন।

বৃষ রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। আপনার যদি আজ কোথাও বেড়াতে যাওয়ার সম্ভাবনা থাকে সেক্ষেত্রে আপনার মূল্যবান জিনিসপত্রগুলিকে অত্যন্ত সাবধানে রাখুন। নাহলে সেগুলি চুরি যাওয়ার সম্ভাবনা রয়েছে। বিশেষ করে আপনার মানিব্যাগটি সাবধানে রাখতে হবে। প্রেমের জন্য আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। যেটি আপনি নিজের পছন্দমতো অতিবাহিত করতে পারেন। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে খাবারে লাল লঙ্কার বেশি ব্যবহার করুন।

মিথুন রাশি: আপনি আজ একটি সামাজিক জমায়েতে উপস্থিত থাকতে পারেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। আজ আপনি দীর্ঘস্থায়ী লাভের জন্য কোনো শেয়ার অথবা মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ করতে পারেন। আপনার অনিয়ন্ত্রিত জীবনযাপন আজ সমস্যার সৃষ্টি করতে পারে। তাই, নিজেকে সংযত করার চেষ্টা করুন। অযথা অর্থব্যয় থেকে বিরত থাকুন। ভালোবাসার মানুষটির সাথে আজ খারাপ আচরণ করবেন না। আপনার প্রতিযোগিতামূলক মনোভাবের জন্য আজ আপনি অন্যদের থেকে এগিয়ে থাকতে পারবেন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে স্নানের জলে কুশ বা পবিত্র ঘাস রাখুন।

কর্কট রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। নাহলে আপনি এগোতে পারবেন না। আজ আপনি আর্থিক লেনদেন এবং অর্থ সঞ্চয় সম্পর্কে কিছু গুরুত্বপূর্ণ পরামর্শ পেতে পারেন। যেগুলিকে সঠিকভাবে কাজে লাগিয়ে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। প্রেমের জীবনে আজ আপনি একটি অপ্রত্যাশিত চমকের সম্মুখীন হবেন। কর্মক্ষেত্রে প্রতিটি কাজ সতর্কতার সাথে করুন। আপনি আজ আপনার অবসর সময়টি কোনো ধর্মীয় কাজে ব্যয় করতে পারেন। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে অভাবী ব্যক্তিদের ছোলা, সরষের তেল এবং কালো রঙের পোশাক দান করুন।

সিংহ রাশি: শরীর নিয়ে আজ অযথা কোনো চিন্তা করবেন না। কারণ, আজ আপনি শারীরিক দিক থেকে সম্পূর্ণ সুস্থ থাকবেন। আপনি আজ আত্মীয়দের বাড়িতে বেড়াতে যেতে পারেন। যদিও, আর্থিক সঙ্কট আপনার চিন্তা বৃদ্ধি করতে পারে। কাউকে আজ আপনার উদারতার সুযোগ নিতে দেবেন না। প্রিয়জনদের সাথে দিনটি ভালোভাবে কাটবে। আপনি আজ আপনার ভালোবাসার মানুষটির জন্য কোনো সারপ্রাইজের পরিকল্পনা করতে পারেন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে বাড়িতে বট গাছ লাগিয়ে সেটিকে যত্নে রাখুন এবং তাকে পুজো করুন।

কন্যা রাশি: আপনি আজ বাড়ির কিছু গুরুত্বপূর্ণ জিনিসপত্র কিনতে গিয়ে অনেকটা অর্থব্যয় করতে পারেন। তাই, আর্থিক দিক থেকে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। কর্মক্ষেত্রে দিনটি খুব একটা খারাপ কাটবে না। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। গর্ভবতী মহিলাদের আজ হাঁটাচলার সময়ে অত্যন্ত সতর্ক থাকতে হবে। সামগ্রিকভাবে আজকের দিনটি অত্যন্ত ব্যস্ততার মধ্যে অতিবাহিত হওয়ায় আপনি নিজের জন্য অবসর সময় পাবেন না। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ শরীর এবং মনকে সুস্থ রাখার জন্য সূর্যোদয়ের সময়ে প্রাণায়ামের অভ্যাস করুন।

তুলা রাশি: আপনি আজ কোনো খেলাধূলায় ব্যস্ত থাকতে পারেন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হতে পারেন। কোনো ইন্টারভিউতে উপস্থিত হওয়ার পক্ষে আজকের দিনটি ভালো। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। যেটি আপনি একাকী অতিবাহিত করতে পছন্দ করবেন। বিবাহিত জীবন সুখের হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার জন্য কপালে জাফরানের তিলক লাগান।

বৃশ্চিক রাশি: আপনার মিশুকে মনোভাব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। রক্তচাপে রোগীরা তাঁদের রক্তচাপ কমানোর লক্ষ্যে এবং কোলেস্টেরল নিয়ন্ত্রণে রাখার জন্য রেড ওয়াইনের সাহায্য নিতে পারেন। প্রেমের জীবনে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। সামগ্রিকভাবে আজকের দিনটি অত্যন্ত ব্যস্ততার মধ্যে অতিবাহিত হলেও আপনি নিজের জন্য কিছুটা সময় বের করে পরিবারের সদস্যদের সাথে কথা বলতে পারেন। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ প্রেমের জীবন সুখকর করে তুলতে সাদা চন্দনের মূল নীল কাপড়ে মুড়ে বাড়িতে রাখুন।

ধনু রাশি: আপনি আজ কোনো শারীরিক অসুস্থতা থেকে সেরে উঠতে পারেন। অযথা অর্থব্যয় থেকে বিরত থাকুন। পাশাপাশি, কোথাও অর্থ বিনিয়োগ করার আগে আজ অবশ্যই সেই বিষয়ে সমস্ত তথ্য ভালোভাবে জেনে নেওয়ার চেষ্টা করুন। বন্ধুবান্ধবদের সাথে দিনটি খুব একটা খারাপ কাটবেনা। পাশাপাশি, তাঁদের সাথে আজ আপনি কোনো ছুটি পরিকল্পনা করতে পারেন। এই রাশির পড়ুয়াদের অযথা সময় নষ্ট না করে পড়াশোনার প্রতি আরও বেশি সতর্ক হতে হবে। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে এবং বুধের সুপ্রভাব বৃদ্ধির জন্য ব্রোঞ্জ দান করুন।

মকর রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ না হলেও আজ আপনার বিপুল অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। যার ফলে আপনি অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন না। আজ আপনি খুব সহজেই সবাইকে আকৃষ্ট করতে পারবেন। প্রেমের জন্য এই দিনটি নিঃসন্দেহে ভালো। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। বিবাহিত জীবন সুখের হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে বাড়িতে যথেষ্ট সূর্যালোক প্রবেশের ব্যবস্থা করুন।

কুম্ভ রাশি: যদি সম্ভব হয় সেক্ষেত্রে আজ কোনো দীর্ঘ ভ্রমণ এড়িয়ে চলুন। নাহলে আপনি শারীরিক দিক থেকে অত্যন্ত দুর্বল হয়ে পড়তে পারেন। আপনার অর্থ কোথায় কোথায় ব্যয় হচ্ছে সেদিকে আপনাকে নজর দিতে হবে। নাহলে আপনি আর্থিক সঙ্কটের সম্মুখীন হতে পারেন। কোনো সমাজসেবামূলক কাজে আজ আপনি যুক্ত থাকতে পারেন। এই রাশির পড়ুয়াদের অযথা সময় নষ্ট না করে পড়াশোনার প্রতি আরও বেশি মনোযোগী হতে হবে। ব্যবসায়ীদের জন্য দিনটি খুব একটা খারাপ নয়। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে দুধ, দই, কর্পূর এবং সাদা রঙের ফুল দান করুন।

মীন রাশি: পরিবারের সদস্য এবং বন্ধুদের সাথে আজকের দিনটি খুব একটা খারাপ কাটবেনা। কোনো বিনোদনমূলক কাজকর্মের জন্য আজ অযথা অর্থব্যয় এবং সময় অতিবাহিত করবেন না। আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগান। পাশাপাশি, আজ আপনি কোনো পরিবারিক সমস্যার সমাধান করে ফেলতে পারেন। এই রাশির বৃদ্ধ ব্যক্তিরা তাঁদের পুরনো বন্ধুদের সাথে আজ দেখা করতে যেতে পারেন। জীবনসঙ্গীর সাথে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে রুপোর হাতি নির্মাণ করে তা বাড়িতে রাখুন।

http://www.anandalokfoundation.com/