13yercelebration
ঢাকা

আজ শুক্রবার(১৬ ফেব্রুয়ারি) দিনের শুরুতে রাশিফল ও আপনার জন্য পরামর্শ

ডেস্ক
February 16, 2024 6:37 am
Link Copied!

আজ শুক্রবার(১৬ ফেব্রুয়ারি) দিনের শুরুতে প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে, তাই রাশির জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্নতার কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়। দিনের দিনের শুরুতেই জেনে নিন রাশি অনুসারে আপনার জন্য পরামর্শ।

মেষ রাশি: আপনার রসিক মনোভাব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। কোনো বন্ধুর জন্য আজ আপনার মন খারাপ হয়ে যেতে পারে। কর্মক্ষেত্রে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে।
আপনার জন্য পরামর্শ:  পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে ঠাকুর ঘরে দেবতার তামার মূর্তি স্থাপন করে প্রতিদিন পুজো করুন।

বৃষ রাশি: আপনি আজকে একটি অপ্রত্যাশিত সুসংবাদ পেতে পারেন। যার ফলে পুরো পরিবারে খুশির আমেজ বজায় থাকবে। এই রাশির যাঁরা কোনো জমি বিক্রির চেষ্টা করছিলেন তাঁরা আজ একজন ভালো ক্রেতার সন্ধান পাবেন। যার ফলে তাঁরা আর্থিক দিক থেকে লাভবান হতে পারবেন। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন। আপনি আজ একটি নতুন বই কিনে দীর্ঘক্ষণ ধরে সেটি পড়তে পারেন। অর্ধাঙ্গিনীর সাথে আজ আপনি কোনো সিনেমা বা থিয়েটার দেখতে যেতে পারেন।
আপনার জন্য পরামর্শ: প্রেমের জীবন সুখকর করে তুলতে রুপোর বালা পরুন।

মিথুন রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি অবশ্যই ভালো। আপনার মিশুকে মনোভাব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। কোনো কাজে আজ আপনি আপনার অর্ধাঙ্গিনীর কাছ থেকে সমর্থন পেতে পারেন। প্রেমের জীবনে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। কর্মক্ষেত্রে আজকের দিনটি অত্যন্ত ব্যস্ততার মধ্যে অতিবাহিত হবে। বিবাহিত জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন।
আপনার জন্য পরামর্শ: প্রেমের জীবনকে সুখকর করে তুলতে দিদি বা বোনের প্রতি সম্মান প্রদর্শন করুন।

কর্কট রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। আজ আপনি কোনো সামাজিক কাজ এবং দান-ধ্যানের সাথে যুক্ত থাকতে পারেন। অতীতের অযথা অর্থব্যয়ের কারণে আজ আপনি আর্থিক সঙ্কটের সম্মুখীন হতে পারেন। পরিবারের সদস্যদের হাসিখুশি মনোভাব আজ বাড়ির পরিবেশকে উজ্জ্বল করে তুলবে। কর্মক্ষেত্রে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। এই রাশির ব্যবসায়ীদের জন্য দিনটি নিঃসন্দেহে ভালো। বিবাহিত জীবন সুখের হবে।
আপনার জন্য পরামর্শ: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে নিম বা বট গাছের গোড়ায় দুধ ঢেলে সেই ভিজে মাটির তিলক কপালে পরুন।

সিংহ রাশি: পরিবারের সদস্যদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান। আজ আপনার কোথাও ভ্রমণের সম্ভাবনা রয়েছে। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। আপনার চারপাশে আজ কি কি ঘটছে সেদিকে নজর রাখুন। কর্মক্ষেত্রে প্রতিটি কাজ সতর্কতার সাথে করতে হবে। প্রেমের জন্য দিনটি নিঃসন্দেহে ভালো। এই রাশির ব্যবসায়ীরা আজ কোনো বড় পদক্ষেপ গ্রহণ করতে পারেন। আপনার কাছে থাকা অবসর সময়টিকে আজ সঠিকভাবে কাজে লাগান। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
আপনার জন্য পরামর্শ: কর্মক্ষেত্রে অগ্রগতির জন্য লাল বা মেরুন রঙের কাঁচের বোতলে জল ভরে তা সূর্যের আলোয় রেখে দিন এবং সেই জল স্নানের জলের সাথে মিশিয়ে স্নান করুন।

কন্যা রাশি: কোনো নতুন আর্থিক পরিকল্পনা সঠিকভাবে সম্পন্ন হওয়ায় আজ আপনি আর্থিক দিক থেকে লাভবান হবেন। প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করুন। এই রাশির ব্যবসায়ীদের আজ আচমকাই কোনো সফরের সম্ভাবনা রয়েছে। যাঁর ফলে তাঁরা ব্যস্ত হয়ে পড়বেন। কর্মক্ষেত্রে ফাঁকি না দিয়ে সতর্কতার সাথে কাজ করুন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেই সময়ে আপনি একটি বহু প্রতীক্ষিত কাজ করতে পারেন। জীবনসঙ্গীর সাথে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে।
আপনার জন্য পরামর্শ: কর্মক্ষেত্রে উন্নতির লক্ষ্যে গরুকে মিষ্টি জাতীয় কোনো খাবার দিন।

তুলা রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। নাহলে আপনি এগোতে পারবেন না। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। ভালোবাসার মানুষটির খামখেয়ালি আচরণ আজ আপনাকে বিরক্ত করবে। তবে, প্রতিটি ক্ষেত্রে মাথা ঠান্ডা রাখুন। এই রাশির কেউ কেউ আজ গয়না অথবা বাড়ির কোনো সরঞ্জাম কিনতে গিয়ে অর্থব্যয় করতে পারেন। সামগ্রিকভাবে আজকের দিনটি অত্যন্ত ব্যস্ততার মধ্যে কাটবে। বিবাহিত জীবনে অবশ্যই কিছুটা সময় দিন। যাঁরা সৃজনশীল কাজের সাথে যুক্ত রয়েছেন তাঁদের জন্য আজকের দিনটি ভালো।
আপনার জন্য পরামর্শ: প্রেমের জীবনকে সুখকর করে তুলতে প্রতিদিনের খাদ্য তালিকায় গুড় এবং মুসুর ডাল রাখুন।

বৃশ্চিক রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। মদ্যপান এবং ধূমপানের বদভ্যাস পরিত্যাগ করুন। বাড়িতে আজ উৎসবের আমেজ বজায় থাকবে। প্রত্যেকের সাথে আজ ভালোভাবে কথা বলুন। প্রেমের জন্য আজকের দিনটি খুব একটা খারাপ নয়। কর্মক্ষেত্রে প্রতিটি কাজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। বিবাহিত জীবন সুখের হবে।
আপনার জন্য পরামর্শ: শারীরিক দিক থেকে সুস্থতার জন্য কালো কাজল মাটির তলায় পুঁতে দিন।

ধনু রাশি: কোনো পুরোনো বিনিয়োগের মাধ্যমে আজ আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। এই রাশির কেউ কেউ আজ গয়না অথবা বাড়ির কোনো সরঞ্জাম কিনতে গিয়ে অর্থব্যয় করতে পারেন। কর্মক্ষেত্রে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। এই রাশির পড়ুয়াদের আজ পড়াশোনার প্রতি সতর্ক হয়ে অযথা সময় নষ্ট করা থেকে বিরত থাকতে হবে। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। কোনো কারণবশত আজ অর্ধাঙ্গিনীর সাথে আপনার মনোমালিন্যের সম্ভাবনা থাকলেও পরে তা ঠিক হয়ে যাবে।
আপনার জন্য পরামর্শ: প্রেমের জীবন সুখকর করে তুলতে পাঁচটি লোহার পেরেক এবং চুন কালো-সাদা কাপড়ে বেঁধে স্রোতযুক্ত জলে নিক্ষেপ করুন।

মকর রাশি: পরিবারের সদস্য এবং বন্ধুদের সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। কোথাও ভ্রমণের মাধ্যমে আজ আপনি ক্লান্ত হয়ে পড়তে পারেন। এই রাশির যাঁরা বৈদেশিক বাণিজ্যের সাথে যুক্ত রয়েছেন তাঁদের আজ অত্যন্ত সতর্ক থাকতে হবে। কারণ, আর্থিক দিক থেকে তাঁদের জন্য আজকের দিনটি খুব একটা ভালো নয়। প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করুন। আপনি আজ কিছু নতুন বন্ধু তৈরি করতে সক্ষম হবেন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
আপনার জন্য পরামর্শ: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে তেঁতুল গাছে প্রতিদিন জল দিন।

কুম্ভ রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগান। পাশাপাশি, আজ আপনি সমস্ত কাজ নির্ধারিত সময়ের মধ্যেই শেষ করে ফেলতে পারবেন। কোথাও অর্থ বিনিয়োগ করার আগে আজ অবশ্যই সতর্ক হন এবং সেই বিষয়ে সমস্ত তথ্য ভালোভাবে জেনে নেওয়ার চেষ্টা করুন। আপনার কাছে থাকা অবসর সময়টিকে আজ সঠিকভাবে কাজে লাগান। ভালোবাসার মানুষটির সাথে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে।
আপনার জন্য পরামর্শ: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে একটি কালচে-নীল কাপড়ের মধ্যে সাতটি গোল মরিচ, ছোলা এবং একটি কাঁচা কয়লার টুকরো বেঁধে তা কোনো নির্জন স্থানে গিয়ে মাটির তলায় পুঁতে রেখে দিন।

মীন রাশি: কাউকে প্রভাবিত করার জন্য আজ অত্যধিক খরচ করবেন না। বন্ধু অথবা অচেনা ব্যক্তিদের আজ নিজের কোনো গোপন তথ্য জানিয়ে দেবেন না। আপনি আজ কঠোর পরিশ্রমের মাধ্যমে কর্মক্ষেত্রে কোনো কাজে সাফল্য অর্জন করবেন। প্রেমের জন্য আজকের দিনটি খুব একটা খারাপ নয়। আপনি আজ নিজের ব্যক্তিত্বকে উন্নত করার চেষ্টা করবেন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
আপনার জন্য পরামর্শ: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে বাড়িতে একটি পাত্রে গঙ্গাজল রেখে তার মধ্যে রুপোর মুদ্রা ডুবিয়ে রাখুন।

http://www.anandalokfoundation.com/