13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজিজুল হক কলেজে ছাত্রলীগের দুই গ্রুপের ধাওয়া-পাল্টাধাওয়া ভাঙচুর অগ্নিসংযোগে আহত ৫

admin
February 10, 2017 8:03 am
Link Copied!

বিশেষ প্রতবেদকঃ বগুড়া সরকারি আজিজুল হক কলেজ ক্যাম্পাস ও সংলগ্ন এলাকায় ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া ও মারধরের ঘটনা ঘটেছে। এ সময় ককটেল বিস্ফোরণসহ চারটি মোটরসাইকেল ভাঙচুর করে তাতে অগ্নিসংযোগ করা হয়। এ ছাড়া দুইটি মেসে হামলা চালিয়ে ভাঙচুর ও অগ্নিসংযোগ করা হয়।

গতকাল রাতে কলেজ ক্যাম্পাসে ছাত্রলীগের দু’গ্রুপের আভ্যন্তরীন কোন্দলে এ ঘটনা ঘটে।

মারধরের ঘটনায় পাঁচজন ছাত্র আহত হয়েছে। আহতদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলো সজিব, মনির, আরিফ, সাব্বির ও রায়হান।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, কলেজ ক্যাম্পাসে বইমেলার একটি অনুষ্ঠানে চেয়ারে বসা নিয়ে বিকেলে ছাত্রলীগের দুই কর্মীর মধ্যে মারধরের ঘটনা ঘটে। এর জের ধরে দুই গ্রুপের মধ্যে উত্তেজনা দেখা দেয়। সন্ধ্যার পর এক গ্রুপ মোটরসাইকেল নিয়ে মহড়া দেয়া শুরু করলে অন্যগ্রুপ তাদের ধাওয়া করে। এ সময় হামলা চালিয়ে মোটরসাইকেল ভাঙচুর করে চারটি মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেয়া হয়। রাত ৮টায় দুই গ্রুপের মধ্যে কয়েক দফা ধাওয়ার পর কলেজসংলগ্ন জহুরুল নগর এলাকার জাহানারা ও মাসুম নামে দু’টি মেসে (ছাত্রাবাস) হামলার ঘটনা ঘটে।

এ সময় সেখানে ভাঙচুরসহ দুইটি মেসে আগুন লাগিয়ে দেয়া হয়। পুলিশ ও ফায়ার সার্ভিস গিয়ে আগুন নিভিয়ে ফেলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। কলেজ এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

এ ব্যাপারে জেলা ছাত্রলীগের সভাপতি নাইমুর রাজ্জাক তিতাস জানান, ছাত্রলীগের মধ্যে কোনো মারধর হয়নি। মেসের ছাত্রদের সাথে স্থানীয়দের ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটে।

বগুড়া সদর থানার ওসি (তদন্ত) আসলাম জানিয়েছেন, দুই গ্রুপ ছাত্রের মধ্যে উত্তেজনা দেখা দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে।

http://www.anandalokfoundation.com/