13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আগৈলঝাড়ায় যৌতুকের জন্য স্ত্রীকে নির্যাতন, থানায় মামলায় স্বামী গ্রেফতার

Rai Kishori
September 12, 2020 3:48 pm
Link Copied!

আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধিঃ বরিশালের আগৈলঝাড়ায় ৫লক্ষ টাকা যৌতুকের জন্য গৃহবধুকে শারীরিক নির্যাতন করে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করার অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে।

মামলার আসামী স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ। থানা সূত্রে জানা গেছে, উপজেলার গৈলা ইউনিয়নের অশোকসেন গ্রামের ফারুক মোল্লার মেয়ে লিমা আক্তারকে একই এলাকার মনজুর মোল্লার ছেলে আ.হামিদ মোল্লার সাথে ৫ বছর পূর্বে বিয়ে দেওয়া হয়।

বিয়ের সময় যৌতুক দেওয়ার পরেও পুনরায় ৫লক্ষ টাকা যৌতুকের জন্য শারিরীক নির্যাতন করে আসছে তার স্বামী আ.হামিদ মোল্লা। সর্বশেষ বৃহস্পতিবার রাতে পুনরায় ওই যৌতুকের টাকার জন্য লিমাকে শারিরীক নির্যাতন করে গুরুতর আহত ফেলে রাখে স্বামী হামিদ মোল্লা।

সংবাদ পেয়ে লিমার পিতা ফারুম মোল্লা গিয়ে মেয়েকে উদ্ধার করে গুরুতর অবস্থায় উপজেলা হাসপাতালে ভর্তি করেন। নির্যাতন সইতে না পেয়ে শুক্রবার রাতে লিমা আক্তার বাদী হয়ে আগৈলঝাড়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

ওই মামলার আসামী স্বামী আ.হামিদকে শুক্রবার রাতে পুলিশ নিজ এলাকা থেকে গ্রেফতার করে। গতকাল শনিবার দুপুরে তাকে বরিশাল আদালতে প্রেরন করা হয়েছে।

http://www.anandalokfoundation.com/