13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুষম উন্নয়ন নীতিতে বিশ্বাসী -আবুল হাসানাত আবদুল্লাহ্

পিআইডি
April 1, 2023 7:36 pm
Link Copied!

জনগনই সকল ক্ষমতার উৎস। তৃণমূল জনগণের আশা-আকাঙ্ক্ষা তথা সকল প্রত্যাশা পূরণে সরকার কাজ করে যাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুষম উন্নয়ন নীতিতে বিশ্বাসী। রাজনৈতিক দলের নেতা-কর্মীদের দলমতের ঊর্ধ্বে উঠে জনস্বার্থে সর্বাগ্রে স্থান দিতে হবে। নতুন প্রজন্মের জন্য একটি নিরাপদ, সুখী, সুন্দর ও উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ উপহার দিতে হলে দলীয় নেতা-কর্মীদের সকল প্রকার লোভ-লালসা ত্যাগ করে স্ব স্ব দায়িত্ব পালন করতে হবে। বলেছেন পার্বত্য চট্টগ্রাম শান্তিচুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষণ কমিটির আহ্বায়ক (মন্ত্রী পদমর্যাদা) আবুল হাসানাত আবদুল্লাহ্।

আজ বরিশাল জেলার আগৈলঝাড়া উপজেলার রাজিহারে স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মীদের সাথে ইফতার পূর্ব এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব বলেন।

আবুল হাসানাত আবদুল্লাহ্ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার অর্থনীতিকে বিকশিত ও গ্রামীণ জনগণের উন্নয়ন ভাবনাকে আবর্তিত করে বিভিন্ন গণমূখী কার্যক্রম বাস্তবায়ন করছে। সরকারের বিগত ১৩ বছরে পল্লীখাতে ৬৯ হাজার ২ কিলোমিটার পাকা সড়ক, ৪ লাখ ৫ হাজার ৯৯ মিটার নতুন ব্রিজ নির্মাণ, ১ লাখ ৯ হাজার ৭৮ কিলোমিটার গ্রামীণ সড়ক রক্ষণাবেক্ষণ ও ১ হাজার ৭৬৭টি ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবন নির্মাণ করা হয়েছে। তিনি বলেন, বরিশালের প্রতিটি উপজেলায় স্বাস্থ্য, শিক্ষা, কৃষি, বনায়ন, বিদ্যুৎ ও অবকাঠামোখাতে রেকর্ড পরিমাণ উন্নয়ন প্রকল্প বাস্তবায়িত হয়েছে। তিনি এসব উন্নয়ন কর্মকান্ডের সুফল যাতে তৃণমূল মানুষ উপভোগ করতে পারে সেজন্য স্থানীয় নেতা-কর্মীদের সততা, নিষ্ঠা ও আন্তরিকতার সাথে দায়িত্ব পালন করতে হবে।

আবুল হাসানাত আবদুল্লাহ্ আওয়ামী লীগের নেতা-কর্মীসহ সকলকে ঐক্যবদ্ধভাবে বরিশালবাসীর ভাগ্যোন্নয়নে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের আহ্বান জানান। তিনি বরিশালের সার্বিক উন্নয়নে প্রয়োজনীয় সাহায্য-সহযোগিতার আশ্বাস দেন।

http://www.anandalokfoundation.com/