13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

শ্রীমঙ্গলে জঙ্গীবাদ বিরোধী মানববন্ধন অনুষ্ঠিত

admin
July 10, 2016 5:53 pm
Link Copied!

হাবিবুর রহমান খান,শ্রীমঙ্গল প্রতিনিধিঃ  জঙ্গীবাদ নিপাত যাক,জাগ্রত হউক মানবতাবোধ, এসো হে তরুন হাতে হাত রাখি , জঙগীবাদ মুক্ত দেশ গড়ি এ স্লোগান কে সামনে রেখে মৌলভীবাজারে শ্রীমঙ্গল প্রেস ক্লাবের উদ্যোগে রবিবার দুপুরে  শ্রীমঙ্গল চৌমুনা চত্তরে দেশব্যাপী একের পর এক সংঘটিত নৃশংস জঙ্গী হামলার প্রতিবাদে মাবন বন্ধন ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়।

মানবন্ধনে ও প্রতিবাদ সমাবেশে ধর্মীয় নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, ছাত্র,  যুব সমাজ, ব্যবসায়ী, সাংস্কৃতিকর্মী ও এনজিওকর্মী সহ সকল পেশার নাগরিকগণ মানবন্ধন ও প্রতিবাদ সমাবেশে অংশগ্রহণ করে।

প্রতিবাদ সমাবেশে বক্তারা বলে জঙ্গী হামলার সাথে জড়িত বেশিভাগই তরুনরা জড়িত। বাসা বাড়ি থেকে যে সকল তরুনরা নিখোঁজ তারাই জড়িত হচ্ছে নৃশংস ঘৃন্য হামলার করছে।

তরুনরা আজ বিপদ গ্রামী হচ্ছে আমাদের অভিবাবকদের অচেতনতার কারনে আমরা আমাদের প্রতিটি সন্তানের প্রতি যদি নজর রাখতে হলে তারা আর বিপদগ্রামী হবে না। আপনার আমার সন্তান নিখোঁজ হলে আইন সৃঙ্খলার বাহিনীর কাছে তাক্ষনিকভাবে সহযোগীতার জাননান।

জঙ্গীদের কোন ধর্ম নাই এরা ধর্মের কিছু ভুল ব্যাখ্যা দিয়ে দেশব্যাপী মানুষ হত্যা সহ দেশের অর্থনৈতিক ক্ষতি করছে। আমরা পারি সকলকে হ নিয়ে জঙ্গী হামলার বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে।

http://www.anandalokfoundation.com/