13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

যতক্ষণ পর্যন্ত অলআউট না হবে ততক্ষণ পর্যন্ত এ অভিযান চলবে: স্বরাষ্ট্রমন্ত্রী

admin
May 27, 2018 10:45 pm
Link Copied!

বিশেষ প্রতিবেদকঃ যতক্ষণ পর্যন্ত অলআউট না হবে ততক্ষণ পর্যন্ত এ অভিযান চলবে। মাদকের বিরুদ্ধে সরকার অলআউট যুদ্ধে নেমেছে। রোববার সচিবালয়ে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি পর্যালোচনা সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, মাদকের বিরুদ্ধে আমরা অলআউট যুদ্ধে নেমেছি। এই যুদ্ধে আমাদের জয়ী হতেই হবে। আমরা সব ধরনের প্রচেষ্টা নেব। কোনো প্রচেষ্টাই ফাইনাল নয়। যা করলে ভালো হবে আমরা সেটাই করব।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, এই অভিযান চলবে। এটা বিশেষ বলে কোনো কিছু নয়। যে পর্যন্ত আমরা মাদক নির্মূল করতে না পারব, সেই পর্যন্তই অভিযান চলবে। কোনো নির্দিষ্ট সময়সীমা নেই। সারাদেশে মাদকের বিরুদ্ধে সরকারের অভিযানের ঘোষণার পর সর্বশেষ আইনশৃঙ্খলা বাহিনীগুলোর তথ্য অনুযায়ী, রোববার পর্যন্ত কথিত ‘বন্দুকযুদ্ধে’ ৯০ জনের মতো মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন।

মন্ত্রী বলেন, ঈদযাত্রার সময় সড়কে চাপ সহনীয় রাখতে ১২, ১৩ ও ১৪ জুন পোশাক কারখানার শ্রমিকদের পর্যায়ক্রমে ছুটি দিতে বলা হয়েছে। এছাড়া ৭ জুনের মধ্যে বেতন এবং ১০ জুনের মধ্যে উৎসব ভাতা দিতে গার্মেন্ট মালিকদের অনুরোধ করা হয়েছে। ঈদের আগে মহাসড়কে যানজট নিরসনে কাঁচপুর ও চন্দ্রায় পুলিশের কন্ট্রোলরুম থাকবে।

http://www.anandalokfoundation.com/