13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুরে ঈদের নতুন পোশাক পেলেন বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক শিশুরা

admin
June 10, 2018 6:54 pm
Link Copied!

মেহের আমজাদ

মেহেরপুর বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের আয়োজনে বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের শিশুদের মাঝে ঈদের নতুন পোশাক বিতরণ করা হয়েছে।
অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে মেহেরপুর জেলা প্রশাসক বলেন, আমি এদের প্রতিবন্ধী বলে খাটো করতে চাইনা। ওরা আমাদেরই সন্তান। তাই আমি ওদের প্রতিবন্ধী না বলে সমাজের চাহিদা বঞ্চিত শিশু বলার জন্য সকলের প্রতি আহবান জানাচ্ছি। গতকাল মেহেরপুর বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক আনোয়ার হোসেন একথা বলেন। তিনি বলেন, আমি যতদিন মেহেরপুর আছি ততদিন এই শিশুদের কল্যাণে নিজেকে যুক্ত রাখতে চাই।
গতকাল শনিবার বেলা ১১টার দিকে মেহেরপুর শহরের মল্লিক পাড়ায় মেহেরপুর বুদ্ধিপ্রতিবন্ধী স্কুলে মেহেরপুরের বিশিষ্ট ব্যবসায়ী আলাউদ্দীন খাঁনের আর্থীক সহযোগীতায় শিশুদের মাঝে ওই পোশাক বিতরন করা হয়। বুদ্ধিপ্রতিবন্ধী স্কুলের আয়োজনে ঈদের নতুন পোশাক বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক আনোয়ার হোসেন। বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান গোলাম রসুল, বিদ্যালয় পরিচালনা কমিটির উপদেষ্টা পিপি এ্যাডঃ পল্লব ভট্টাচার্য্য, শিক্ষাবিদ প্রফেসর হাসানুজ্জামান মালেক, সিরাজুল ইসলাম, সেভ দ্যা চিল্ড্রেনের ম্যানেজার দিলদার হোসেন। বক্তব্য রাখেন প্যানেল মেয়র শাহিনুর রহমান রিটন, বিশিষ্ট ব্যবসায়ী আলাউদ্দীন খাঁন, বিদ্যালয় পরিচালনা কমিটির সাধারন সম্পাদক শোয়েব রহমান প্রমুখ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্কুল পরিচালনা কমিটির সভাপতি সাংবাদিক তুহিন আরণ্য। এ সময় বুদ্ধিপ্রতিবন্ধী স্কুলের অর্ধ শতাধিক শিক্ষার্থীর মাঝে নতুন পোশাক বিতরন করা হয়।

 

 

 

http://www.anandalokfoundation.com/