13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে পাঁচ বছরের ধর্ষিতা শিশু কন্যা

admin
October 23, 2016 7:59 pm
Link Copied!

চন্দন সরকারঃ পার্বতীপুরের জমিরের হাট হিন্দুপাড়ায় এক পিকআপ ড্রাইভার সুবল দাসের ৫ বছরের শিশু কন্যা ধর্ষণের শিকার হয়ে গত বুধবার (১৯ অক্টোবর) থেকে মৃত্যুর সংঙে লড়ছেন।

জমিরের হাট এলাকার নুর বকত্ত জানান, মঙ্গলবার বিকেলে মেয়েটি হঠাৎ বাড়ি থেকে উধাও হয়ে যায়। অনেক খোজাখুজি করে তাকে অজ্ঞান অবস্থায় একটি হলুদ ক্ষেত থেকে শিশুটিকে উদ্ধার করে গ্রামের লোকজন ।প্রথমে স্থানীয় ল্যাম্ব হাসপাতালে ভর্তি করা হয়। পরে শিশুটির অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।শিশুটিকে উদ্ধারের সময় তার পড়নের কাপড় রক্তাক্ত অবস্থায় দেখা গেছে।

তাকে সাইফুল নামের এক নরপিশাচ ধর্ষণের পর হলুদ ক্ষেতে ফেলে রাখে।এ ঘটনায় শিশুটির পিতা থানায় ধর্ষরণর অভিযোগ দায়ের করেন। অভিযোগ দায়েরের পর ওসির নির্দেশে এসআই স্বপন কুমার ঘটনাস্থল পরিদর্শনের যান।

এ ব্যাপারে জানতে চাওয়া হলে এসআই স্বপন বলেন, এখনও অভিযুক্ত সাইফুলকে ধরা সম্ভব হয়নি।

কিছুক্ষন আগে আমরা ইনেপেক্ট্রর পার্বতীপুর থানার বেলাল সাহেবের সাথে কথা বলি। তিনি বলেছেন আজকের মধ্যেই সে (সাইফুল) গ্রেপ্তার হবে বলে তিনি আশা করেন। তবে আজ তিনদিন হয়ে গেলেও মেয়েটির ধষককে গ্রেপ্তার করতে না পারায় স্থানীয় লোকজনের মধ্যে ক্ষোভ বাড়ছে।নিষ্পাপ শিশু পুজার অবস্থা এখনও অপরিবতির্ত, ডাক্তারা বলছেন আরও ২৪ঘন্টা আরও না গেলে শিশু বাচবে কিনা তারা তা বলতে পারবেন না।

http://www.anandalokfoundation.com/