13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

মুজিবনগরে প্রতিপক্ষের হামলায় চা বিক্রেতা নিহত ॥ আহত-৩

admin
January 9, 2016 3:49 pm
Link Copied!

মেহের আমজাদ, মেহেরপুর প্রতিনিধি: পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় লিয়াকত আলী শেখ (৫০) নামের এক চা বিক্রেতা নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন লিয়াকত শেখের ছেলে ফয়সাল হোসেন (২৫), ভাই মাবুদ শেখ (৪৫) ও পারভেজ হোসেন (৪০)। গতকাল শুক্রবার বিকেল ৫টার দিকে মেহেরপুরের মুজিবনগর উপজেলার বাগোয়ান গ্রামের এ ঘটনা ঘটে। একই গ্রামের জামাত আলীর নেতৃত্বে হামলার ঘটনা ঘটে বলে জানায় আহতরা। আহত তিনজনকে মুজিবনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। নিহত লিয়াকত শেখ বাগোয়ান গ্রামের গোলাম মক্করের ছেলে।

স্থানীয় ও আহত সূত্রে জানা গেছে, নিহত লিয়াকত শেখের ভাই রিপন হোসেন একই গ্রামের জামাত আলীর কাছে ৪শ’ টাকা পেতেন। বিকেলে লিয়াকত আলীর চায়ের দোকানে জামাত আলী আসলে তার কাছে পাওনা টাকা চান রিপন। এনিয়ে উভয়ের মধ্যে বাক বিত-া শুরু হয়। এক পর্যায়ে সেখান থেকে বাড়ি ফিরে জামাত আলী তার পক্ষের ১০/১২ জন লোক সাথে নিয়ে দেশীয় অস্ত্রসস্ত্রসহ লিয়াকত আলীর দোকান ঘিরে হামলা চালায়। এসময় লিয়াকত আলী ও তার ছেলে এবং দুই ভাইকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে পালিয়ে যায় তারা। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে মুজিবনগর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক লিয়াকতকে মৃত ঘোষণা করেন।
ঘটনার সত্যতা নিশ্চিত করে মুজিবনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী কামাল হোসেন জানান, লিয়াকতের লাশের ময়নাতদন্তের জন্য পুলিশ হেফাজতে রাখা হয়েছে। হামলাকারী জামাত আলীসহ অন্যদের গ্রেফতারে পুলিশের অভিযান শুরু হয়েছে। বর্তমানে ওই গ্রামের পরিস্থিতি শান্ত রয়েছে বলেও জানান তিনি।

http://www.anandalokfoundation.com/