13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

শার্শায় মুক্তিযোদ্ধাদের অর্থায়নে হতদরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

Brinda Chowdhury
May 2, 2020 3:01 pm
Link Copied!

মোঃ মাসুদুর রহমান শেখ বেনাপোলঃ শার্শা উপজেলায় করোনা ভাইরাস প্রতিরোধে ঘরবন্ধি নিম্ন আয়ের হত দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। সারা দেশের ন্যায় শার্শা উপজেলার ৯০টি ঘরবন্ধি পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
শনিবার সকাল ১১টায় শার্শা উপজেলা রামপুর বাজারে স্থানীয় আওয়ামীলীগ কার্যালয়ের সামনে এসব খাদ্য সামগ্রী বিতরন করা হয়।
এসময় করোনা ভাইরাস প্রতিরোধে ঘরবন্ধি ৯০জন হতদরিদ্র পরিবারের মাঝে ৫ কেজি চাউল, ২ কেজি আলু ও ১কেজি ডাউল, ১লিটার তেল, ১টি সাবান ও ১টি মাস্ক বিতরন করা হয়েছে।
করোনা ভাইরাস প্রতিরোধে বিশ্বব্যাপী মানুষ যখন ঘরবন্দি বাংলাদেশ সরকার কর্তৃক দীর্ঘদিনের সাধারণ ছুটি ঘোষণার পর গোটা দেশ যখন লকডাউনে উপনীত হয়েছে তার প্রভাব পড়েছে প্রতিদিনের শ্রমজীবি নিম্নআয়ের সাধারণ মানুষের মধ্যে খাবার সংকট দেখা দেওয়ার কারণে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ শার্শা উপজেলা শাখার উদ্যোগে এসব খাদ্য সামগ্রী বিতরন করেন।
খাদ্য সামগ্রী বিতরন কালে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মঞ্জু, উপজেলা নির্বাহী কর্মকর্তা পুলক কুমার মন্ডল, ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আয়নাল হক, মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাফ্ফর হোসেন, সদর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোরাদ হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার, ইউপি সদস‍্য  হাফিজুর রহমান ও কবির হোসেন।
http://www.anandalokfoundation.com/