মাদারীপুরে বাসের ধাক্কায় ভ্যানচালকসহ দুইজন নিহত

    Rai Kishori
    September 4, 2021 4:33 pm
    Link Copied!

    মাদারীপুর প্রতিনিধি: মাদারীপুরের ডাসারে বাসের ধাক্কায় ভ্যানচালক ও এক যাত্রী নিহত হয়েছেন।

    আজ শনিবার বেলা ১১টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের ডাসার উপজেলার ভাঙ্গাব্রীজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ডাসার উপজেলার বালিগ্রাম ইউনিয়নের কর্ণপাড়া এলাকার শহীদ গাজীর ছেলে শুক্কুর গাজী (৪২) ও একই ইউনিয়নের ধূয়াসার এলাকার জোরাল বেপারীর ছেলে আমির বেপারী (৩৬)।

    পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার সকালে ঈগল পরিবহনের যাত্রীবাহী একটি বাস ঢাকা থেকে বরিশালের উদ্দেশ্যে ছেড়ে আসে। মাদারীপুরের ডাসার উপজেলার বালিগ্রাম ইউনিয়নের ভাঙ্গাব্রীজ নাম স্থানে আসলে যাত্রীবোঝাই একটি ভ্যাটারিচালিত ভ্যানকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ভ্যান চালক শুক্কুর গাজী ও ইতালী প্রবাসী আমির বেপারী মারা যান। আহত হয় আরো দুইজন। তাদেরকে উদ্ধার করে মাদারীপুর জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। এদিকে এরই প্রতিবাদে ঢাকা-বরিশাল মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করে নিহতের স্বজন ও এলাকাবাসী।

    এ সময় বেশ কয়েকটি পরিবহন ভাংচুর করে বিক্ষুব্ধ জনতা। এতে বন্ধ হয়ে যায় সড়কে যান চলাচল। পরে পুলিশের আশ^াসে দুই ঘন্টা পর সড়কে যান চলাচল স্বাভাবিক হয়।

    ডাসার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হাসানুজ্জামান বলেন, খবর পেয়ে পুলিশ মহাসড়কে যান চলাচল স্বাভাবিক করে। বাসের চালক পালিয়ে গেলেও ঘাতক বাসটিকে জব্দ করেছে পুলিশ।