13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

বেগম জিয়াকে কারামুক্ত করা শেখ হাসিনার রাজনৈতিক উদারতার ঐতিহাসিক সিদ্ধান্ত-এমপি ইসরাফিল

Rai Kishori
March 26, 2020 8:54 pm
Link Copied!

ওমর ফারুক,(আত্রাই-রাণীনগর) প্রতিনিধিঃ- একুশে আগস্টের গ্রেনেড হামলার মতো ভয়াবহ শোকাবহ ঘটনার আগুন বুকে নিয়ে, মহান মুজিব বর্ষ এবং স্বাধীনতার ৫০ বছর পূর্তিতে, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা তার ক্ষমতার সর্বোচ্চ প্রয়োগ এর মাধ্যমে বেগম জিয়াকে কারামুক্ত করার যে উচ্চমানের মানবিকতা ও রাজনৈতিক উদারতার সমন্বয়ে এক ঐতিহাসিক সিদ্ধান্ত গ্রহণ করেছে। বলেছেন নওগাঁ-০৬(আত্রাই -রাণীনগর) সংসদ সদস্য ও শ্রম-কর্মসংস্থান মন্ত্রণালয়ের সংসদীয় কমিটির সদস্য মোঃ ইসরাফিল আলম।

গতকাল বুধবার ডিবিসি নিউজ চ্যানেলে “করোনায় বার্তা হাসিনার, মুক্তি খালেদার” বিষয়ের উপর অনুষ্ঠিত টকশোতে এসব কথা বলেন তিনি।

তিনি আরও বলেন- তার যথাযথ মূল্যায়ন বিএনপি’র সম্মানিত নেতাকর্মীদের করা উচিত, যাতে প্রতিহিংসার রাজনীতির পরিবর্তে একটি সুন্দর, সৌহার্দ্য, সম্প্রীতি ও পারস্পারিক সহমর্মিতা, বিশ্বাস শ্রদ্ধা ও সহযোগিতার রাজনৈতিক সংস্কৃতি গড়ে উঠতে পারে।

ইসরাফিল আলম এমপি বলেন-কারণ রাজনৈতিক দলগুলোর মধ্যে পারস্পরিক অবিশ্বাস এবং সংঘাত এই দেশের অনেক সম্ভাবনাকে নষ্ট করেছে, গণবিরোধী ও অরাজনৈতিক শক্তি অনেক সুযোগ সুবিধা গ্রহণ করেছে বা করছে , সেই তিক্ত অভিজ্ঞতার শিক্ষা যদি কাজে লাগানো যায় তাহলে এই ঐতিহাসিক মুহূর্ত কে আমরা স্মরণীয় করে রাখতে পারব। আগামী দিনের প্রজন্মের কাছে।

http://www.anandalokfoundation.com/