13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

বঙ্গবন্ধু শুধু একজন মানুষই নন, একটি ইতিহাস -প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী

Rai Kishori
August 15, 2020 5:03 pm
Link Copied!

বঙ্গবন্ধু শুধু একজন মানুষই নন, একটি ইতিহাস, একটি স্বপ্ন, একটি সংগ্রাম, একটি মানচিত্র। তাঁর ডাকে এদেশের সাধারণ মানুষ ভাষা আন্দোলন থেকে শুরু করে ৭১’র মুক্তিযুদ্ধের সংগ্রামে বুকের তাজা রক্ত ঢেলে দিতে একটুও দ্বিধাবোধ করেনি। বলেছেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মোঃ জাকির হোসেন।

আজ কুড়িগ্রাম জেলার রৌমারী মুক্তিযোদ্ধা কমপ্লেক্স চত্ত্বরে স্থাপিত জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করে জাতির পিতা ও তাঁর পরিবারের শহীদ সদস্যদের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে এসব কথা বলেন।

যথাযথ মর্যাদায় ও ভাবগাম্ভীর্যের সাথে  কুড়িগ্রাম জেলার রৌমারীতে জাতির  পিতার  শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়। উপজেলা আওয়ামী লীগ  দলীয় কার্যালয়ে পতাকা উত্তোলন ও একটি শোক র‌্যালির আয়োজন করে। র‌্যালিটি উপজেলা শহরের বিভিন্ন সড়ক ঘুরে রৌমারী মুক্তিযোদ্ধা কমপ্লেক্স  চত্বরে এসে শেষ হয়। র‍্যালিতে প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মোঃ জাকির হোসেন নেতৃত্ব দেন।

এসময় উপস্থিত ছিলেন, রৌমারী উপজেলা চেয়ারম্যান শেখ আব্দুল্লাহ, সহকারি পুলিশ সুপার এম এইচ মাহফুজার রহমান, উপজেলা নির্বাহী অফিসার আল ইমরান ও রৌমারী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মিনু।

পরে প্রতিমন্ত্রী উপজেলা আওয়ামী লীগ ও স্থানীয় প্রশাসন আয়োজিত জাতির পিতার রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিলে অংশগ্রহণ করেন এবং গরিব-দুঃখীদের মাঝে খাবার বিতরণ করেন।

http://www.anandalokfoundation.com/