13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ফরিদপুরে বিভিন্ন এলাকায় পুলিশী অভিযানে গ্রেপ্তার-৩৫

নিউজ ডেস্ক
January 25, 2022 7:45 pm
Link Copied!

আবু নাসের, ফরিদপুর ব্যুরো: গত ২৪ ঘন্টায় ফরিদপুর জেলায় ২ জন গাঁজা সেবনকারীকে গ্রেফতার করা হয়। জেলায় মোট ১৫ টি মামলা রুজু করা হয়। নিয়মিত মামলাসহ পুরাতন মামলায় ২১ জন আসামি ও গ্রেফতারি পরোয়ানা মূলে ১২ জন আসামিকে গ্রেফতার করা হয়।

ফরিদপুে জেলা পুলিশ জানায়, ফরিদপুর ডিবি পুলিশের অফিসার-ইনচার্জ এর নেতৃত্বে ডিবির একটি চৌকস টিম অভিযান পরিচালনা করে সোমবার দুপুরে রাজবাড়ী রাস্তার মোড় হতে বাহিরদিয়া যাওয়ার পথে বাহির দিয়া ব্রীজের আগে রাস্তার বাম পাশে পরিত্যক্ত স-মিল হতে মোঃ মামুন সরদার (২৪), পিতা-মোঃ দাউদ আলী সরদার, সাং-বৈকন্ঠপুর ও মোঃ হৃদয় বিশ্বাস (২৩), পিতা-মৃত টুকু বিশ্বাস, সাং-গোন্দারদিয়া, উভয় থানা-মধুখালী,জেলা-ফরিদপুরদ্বয়কে গাঁজা সেবন করা অবস্থায় গ্রেফতার করেন। উক্ত আসামীদ্বয়ের বিরুদ্ধে এসআই/ আব্দুল জব্বার বাদী হয়ে কোতয়ারী থানায় একটি মামলা দায়ের করেন।

কোতয়ালী থানা পুলিশ কর্তৃক ৫টি নিয়মিত মামলা রুজু করা হয়। নিয়মিত মামলায় ১০ জন ও গ্রেফতারি পরোয়ানা মূলে ২ জন আসামীকে গ্রেফতার করা হয়। ধৃত আসামিদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

সালথা থানা পুলিশ কর্তৃক থানা এলাকায় অভিযান পরিচালনা করে গ্রেফতারি পরোয়ানা আমলে ২ জন আসামীকে গ্রেফতার করা হয়।

ভাংগা থানা পুলিশ কর্তৃক ৬টি নিয়মিত মামলা রুজু করা হয়। থানা এলাকায় অভিযান পরিচালনা করে নিয়মিত মামলার ৫জন আসামি ও গ্রেফতারি পরোয়ানা মূলে ২ জন আসামিকে গ্রেফতার করা হয়।

সদরপুর থানা পুলিশ কর্তৃক থানা এলাকায় অভিযান পরিচালনা করে গ্রেফতারি পরোয়ানা মূলে ৩ জন নিয়মিত মামলার আসামি গ্রেফতার করা হয়।

চরভদ্রাসন থানা পুলিশ কর্তৃক ১টি নিয়মিত মামলা রুজু করা হয়। থানা এলাকায় অভিযান পরিচালনা করে ১ জন আসামি ও গ্রেপ্তারি পরোয়ানা মূলে ১ জন আসামিকে গ্রেফতার করা হয়।

নগরকান্দা থানা পুলিশ কর্তৃক ১টি নিয়মিত মামলা রুজু করা হয়। থানা এলাকায় অভিযান পরিচালনা করে ৩ জন নিয়মিত মামলার আসামি গ্রেফতার করা হয়।

বোয়ালমারী থানা পুলিশ কর্তৃক ২টি নিয়মিত মামলা রুজু করা হয়। অভিযান পরিচালনা করে গ্রেপ্তারি পরোয়ানা মূলে ১ জন আসামি গ্রেফতার করা হয়।

ফ‌রিদপুর ট্রা‌ফিক পুলিশ কর্তৃক রুজু কৃত মামলার সংখ‌্যা – ২২ টি, নিষ্প‌ত্তিকৃত মামলার সংখ‌্যা- ১৬ টি, আদায় কৃত জর‌মিানার প‌রিম‌ান- ৩৬ হাজার ৫শ’ টাকা
আটক স‌ংখ‌্যা- মোটর সাইকেল- ৪ টি , ট্রাক ৩, পিকআপ ১ টি ।

ফরিদপুরের পুলিশ সুপার মোঃ আলিমুজ্জামান (বিপিএম-সেবা) এর নেতৃত্বে ফরিদপুর জেলা পুলিশের বিভিন্ন কার্যক্রম, অভিযান পরিচালনায় অর্জন ও সেবাপ্রাপ্তির খবরা-খবর জনগণের সামনে তুলে ধরার লক্ষ্যে ফরিদপুর জেলা পুলিশের প্রতি ইউনিট সর্বদা নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছে। জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক আছে।

http://www.anandalokfoundation.com/