13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

‘প্রধান বিচারপতির মত প্রধানমন্ত্রী শেখ হাসিনাও তো অসুস্থ, তিনি কেন ছুটি নিচ্ছেন না?’

admin
October 28, 2017 2:31 am
Link Copied!

নিজস্ব প্রতিবেদকঃ বিএনপি ছাড়া আর কোনো নির্বাচন হবে না বলে জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। তিনি বলেন, খালেদা জিয়া ও বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে জেলে দিয়ে আওয়ামী লীগ নির্বাচন দিবে, সেই নির্বাচনে বিএনপি যাবে, এমন পাগলতো বিএনপি হয়নি। এছাড়া ২০১৪ সালের মত নির্বাচন দেওয়ার শক্তি হাসিনার নেই। আর সরকারের যতই বিদেশী বন্ধু থাকুক, দেশের মাটিতে খালেদা জিয়া ও বিএনপি ছাড়া আর কোনো নির্বাচন হবে না।

শুক্রবার (২৭ অক্টোবর) জাতীয় প্রেসক্লাবের জাতীয়তাবাদী বন্ধু দল আয়োজিত ‘চলমান রাজনৈতিক সংকট আগামী জাতীয় নির্বাচন কোন পথে বাংলাদেশ’ শীর্ষক এক আলোচনা সভায় তিনি এসব কাথা বলেন।
ফাইল ছবি

প্রধান বিচারপতির ছুটির প্রসঙ্গে তিনি বলেনম, অসুস্থতার কারণে যদি প্রধান বিচারপতি এসকে সিনহাকে ছুটি নিতে হয় তাহলে প্রধানমন্ত্রী শেখ হাসিনাও তো অসুস্থ। তিনি কেন ছুটি নিচ্ছেন না? প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে গয়েশ্বর বলেন, আপনি প্রধান বিচারপতির মত ছুটি নিচ্ছেন না কেন? আপনিও ছুটি নেন।

নেতাকর্মীদের উদ্দেশ্য করে তিনি বলেন, জনগণ বর্তমান সরকারের ওপর ক্ষুব্ধ। তাদের সেই ক্ষোভকে কাজে লাগিয়ে আমরা নেতৃত্ব দিতে পারছি না। এ সরকারের বিরুদ্ধে আন্দোলনের প্রতিশ্রুতি ও অঙ্গীকার করে আমরা ঘরে বসে আছি এবং রাজপথে নামছি না।

আয়োজক সংগঠনের সভাপতি শরীফ মোস্তফা জামান লিটু’র সভাপতিত্বে সভায় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, সহ-দপ্তর সম্পাদক মুনির হোসেন, ন্যাপের মহাসচিব এম গোলাম মোস্তফা ভূইয়া প্রমুখ বক্তব্যে রাখেন।

http://www.anandalokfoundation.com/