13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

নোয়াখালীতে বাবা হত্যায় ছেলের যাবজ্জীবন কারাদণ্ড

Link Copied!

নোয়াখালীর সুবর্ণচরে সম্পতির ভাগের জন্য বাবাকে কুপিয়ে হত্যার ঘটনায় ছেলে ইসমাইল হোসেনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। দন্ডিত ইসমাইল হোসেন জেলার সুবর্ণচর উপজেলার দক্ষিণ চর মহিউদ্দিন গ্রামের মৃত নজির আহম্মদের ছেলে।

বুধবার (৭ জুন) বিকেলে সিনিয়র জেলা ও দায়রা জজ নিলুফার সুলতানা এ মামলার রায় ঘোষণা করেন।

আদালতের রাষ্ট্রপক্ষের আইনজীবী অ্যাডভেকেট গুলজার আহমেদ জুয়েল বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন,রায় ঘোষণার সময় আসামি আদালতে উপস্থিত ছিলেন। সশ্রম কারাদন্ডের পাশাপাশি আসামিকে ৫০ হাজার টাকা জরিমানা করেছেন বিচারক। অনাদায়ে তাকে আরও এক বছরের কারাদন্ড ভোগ করতে হবে। বিচারক তাকে সাজা দিয়ে কারাগারেে প্রেরণ করে।

মামলার বিবরণে বলা হয়, ২০১৮ সালের ১০ আগস্ট সকাল সাড়ে ৯টার দিকে দিকে বাড়ির পাশে খেতে কাজ করছিলেন নজির আহম্মদ। ওই সময় তার ছেলে ইসমাইল গিয়ে বাবার কাছে তার নামে সম্পতি লিখে দিতে চাপ দেয়। এই নিয়ে দুজনের মধে বাকবিতণ্ডার এক পর্যায়ে ইসমাইল লোহার শাবল (খন্তা) দিয়ে তার বাবাকে কুপিয়ে গুরুত্বর জখম করে। তাৎক্ষণিক স্থানীয়রা তাকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এ ঘটনায় নিহতের মেয়ে আমেনা খাতুন বাদি হয়ে ভাই ইসমাইলকে আসামি করে চরজব্বার থানায় হত্যা মামলা দায়ের করেন।

http://www.anandalokfoundation.com/