13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

নগরকান্দায় কয়েক হাজার বিএনপি নেতা-কর্মীর আওয়ামী লীগে যোগদান

Link Copied!

ফরিদপুরের নগরকান্দা উপজেলার ডাঙ্গী ইউনিয়নের বিএনপি ও বিভিন্ন দল থেকে কয়েক হাজার কর্মী আওয়ামী লীগে যোগদান করেছেন।

শুক্রবার (৯ জুন) সকালে নগরকান্দার তালাম ইউনিয়নের চেয়ারম্যান মো. কামাল হোসেন মিয়ার বাড়িতে আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক ও বসুন্ধরা গ্রুপের নির্বাহী সম্পাদক অ্যাডভোকেট জামাল হোসেন মিয়ার হাতে ফুলের তোড়া দিয়ে তারা যোগদান করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুল মান্নান মোল্লা।

এ সময় ডাঙ্গী ইউনিয়নের ইউনুস ফকির ও এরোন মাতুব্বরের নেতৃত্বে উক্ত এলাকার কয়েক হাজার কর্মী আওয়ামী লীগে যোগদান করে।এইসব নেতাকর্মীদের মধ্যে বিএনপি আওয়ামী লীগের কিছু অবহেলিত ও ত্যাগী নেতা কর্মীও রয়েছেন। আসন্ন জাতীয় নির্বাচন উপলক্ষে এলাকার সকলে মিলে উৎসবমুখর পরিবেশে তারা যোগদান করেছেন।

অনুষ্ঠানের প্রধান অতিথি অ্যাডভোকেট জামাল হোসেন মিয়া আওয়ামী লীগে যোগদানকৃতদের শুভেচ্ছা জানিয়ে বলেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে দেশি-বিদেশি অনেক ষড়যন্ত্র অব্যাহত রয়েছে। সকল ষড়যন্ত্র মোকাবেলা করে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের যোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ আবারও ক্ষমতায় আসবে ইনশাআল্লাহ।

তিনি ফরিদপুর-২ আসনের জনগণের উদ্দেশ্যে বলেন, সন্ত্রাস-জঙ্গিবাদ ও বিএনপি-জামায়াতের জ্বালাও পোড়াও আন্দোলনকে প্রতিহত করার লক্ষ্যে সকল ভেদাভেদ ভুলে আমাদেরকে ঐক্যবদ্ধ হতে হবে।কারণ ঐক্যের কোনো বিকল্প নেই।

জামাল হোসেন মিয়া বলেন, বাংলাদেশ যদি একটি চিঠির খাম হয়, বঙ্গবন্ধু তার ঠিকানা। তাইতো বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ করছি। নির্যাতিত অসহায় মানুষের শেষ আশ্রয়স্থল আমাদের অভিভাবক জননেত্রী শেখ হাসিনা।তিনি যদি আমাকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের  মনোনয়ন দেন আমি বিশ্বাস করি ফরিদপুর-২ আসনের জনগণ আমাকে বিপুল ভোটের মাধ্যমে নির্বাচিত করে এই আসনটি প্রধানমন্ত্রীকে উপহার দিবে।

তালমা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. সিরাজ খলিফার সঞ্চালনায় যোগদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তালমা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. কামাল হোসেন মিয়া, নগরকান্দা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান, নগরকান্দা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তাক আহমেদ, তালমা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. তৈয়বুর রহমান, নগরকান্দা উপজেলা যুব মহিলা লীগের সভাপতি রিক্তা আক্তার, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি নাসিমা আক্তার, চরযশোরদী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল আক্তার, নগরকান্দা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আলামিন মীর, সাধারণ সম্পাদক কামরান হোসেন প্রমুখ।

http://www.anandalokfoundation.com/