13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

দেশের উন্নয়নে গণমাধ্যম গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে – লায়ন মোঃ গনি মিয়া বাবুল

Link Copied!

বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কেন্দ্রীয় সভাপতি লায়ন মোঃ গনি মিয়া বাবুল বলেছেন, দেশের উন্নয়নে গণমাধ্যম গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। সঠিক ও ইতিবাচক সংবাদ পরিবেশনের মাধ্যমে উন্নয়নের অভীষ্ট লক্ষ্যে পৌঁছাতে গণমাধ্যম ও সংবাদকর্মীরা সরকারকে সহায়তা করে থাকে।
তিনি সংবাদকর্মীদের দায়িত্বশীল ও পেশাদার মনোভাব নিয়ে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করার আহ্বান জানান। তিনি আরো বলেন, সংবাদকর্মীগণ মানবতার কল্যাণে নিরলসভাবে কাজ করে আসছেন। গণমাধ্যম কর্মীদের সংবাদ পরিবেশনের মাধ্যমে বাংলাদেশের উন্নয়ন-অগ্রগতি আন্তর্জাতিক মহলের নজর কেড়েছে। বাংলাদেশের উন্নয়ন-অগ্রগতি আজ জাতীয় ও আন্তর্জঅতিকভাবে প্রশংসিত। দেশপ্রেমিক সুনাগরিক হিসেবে নতুন প্রজন্মকে গড়ে তুলতে গণমাধ্যমকে ইতিবাচক সাংবাদিকতা করার জন্যে তিনি আহ্বান জানান।
দৈনিক মুক্তির লড়াই পত্রিকার প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদের সরকারি কর্মচারী সমন্বয় পরিষদের অফিসে ১০ মে মঙ্গলবার দুপুরে আয়োজিত কেক কাটা, আলোচনা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। পত্রিকার প্রধান সম্পাদক প্রফেসর মু. নজরুল ইসলাম তামিজী এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন, পত্রিকার সম্পাদক ও প্রকাশক কামরুজ্জামান জনি।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, দৈনিক প্রেজেন্ট টাইম্স পত্রিকার প্রধান সম্পাদক ওমর ফারুক জালাল, বীর মুক্তিযোদ্ধা এম এ আউয়াল, এশিয়ান ছিন্নমূল মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশনের চেয়ারম্যান মোঃ দুলাল মিয়া ও কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য  মোঃ আলমগীর কবির। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন দৈনিক মুক্তির লড়াই পত্রিকার বার্তা সম্পাদক মোহাম্মদ আলী সুমন, জাতীয় মানবাধিকার সোসাইটির সহকারী মহাসচিব আবুল বাশার বাদল, অভিনেত্রী হীরা মনি, শাহ সুলতান আতিক, বি এম মহসিন, নাজমুল হাসান মিলন, প্রমুখ।
আলোচনা শেষে দেশ-জাতির সমৃদ্ধি কামনা করে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন অনুষ্ঠানের প্রধান অতিথি লায়ন মোঃ গনি মিয়া বাবুল।
http://www.anandalokfoundation.com/