13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

দুলা ভাইয়ের যৌন লালশায় প্রতিবন্ধী শালিকা অন্তঃসত্বা: গর্ভপাত ঘটাতে গিয়ে জনতার হাতে আটক

admin
July 7, 2018 7:07 am
Link Copied!

তানভীর আহমেদ, লক্ষ্মীপুর প্রতিনিধি :  লক্ষ্মীপুর সদর উপজেলার দিঘলী ইউনিয়নের উত্তর দূর্গাপুর গ্রামের খোরশেদ আলম নামের লম্পট এক দুলা ভাইয়ের যৌন লালশার শিকার হয়ে প্রতিবন্ধী (হাবাগোবা) শালি (২৫) ৪ মাসের অন্তঃসত্বা হয়ে পড়েছে।

বৃহস্পতিবার ওই শালিকে নিয়ে লম্পট দুলা ভাই খোরশেদ লক্ষ্মীপুর শহরে গর্ভপাত ঘটানোর উদ্দেশ্যে নেওয়ার পথে এলাকাবাসী টের পায়। এতে গ্রামবাসী ক্ষীপ্ত হয়ে তাদের দিঘলী বাজারে আটক করে। পরে স্থানীয় ইউপি সদস্য মঞ্জু ও গন্যমান্য ব্যক্তির উপস্থিতিতে ঘটনার বিবরনী জানার পর আগামী শনিবার তাদের উপস্থিত করা সহ এর আগে কোন ধরনের গর্ভপাত কিংবা আলামত নষ্ট না করার নিশ্চয়তা দিয়ে প্রভাব খাটিয়ে তাদের ছাড়িয়ে নেয় বলে অভিযোগ রয়েছে। ভন্ড খোরশেদ উত্তর দূর্গাপুর গ্রামের মৃত ফজল হক মুন্সীর পুত্র সহ তার একাধিক সন্তান ও ( নাতি নাতনীর দাদা ) রয়েছে বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, উত্তর দূর্গাপুর গ্রামের রহিম ডাকাতের বড় ভাই খোরশেদ আলম তার স্ত্রীর আপন হাবাগোবা প্রতিবন্ধি ছোট বোন এর সরলতার সুযোগ নিয়ে দৈহিক সম্পর্ক গড়ে তোলে। এক পর্যায়ে শালিকা অন্তঃসত্বা হয়ে পড়ে। এতে এ নিয়ে তার সংসার বনিবনা না হওয়ায় এবং অবস্থার বেগতিক দেখে গোপনে শালির গর্ভপাত ঘটানোর জন্য লক্ষ্মীপুরের উদ্দ্যেশে রওয়ানা দেয়। কিন্তু বিধিবাম, পাপ তার পিছু না ছাড়ায় শেষ সে ধরা পড়ে দিঘলীবাজারে জনতার হাতে।

http://www.anandalokfoundation.com/