13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

দিনের শুরুতে জেনে নিন ৭ নভেম্বর সোমবার আপনার রাশিফল

ডেস্ক
November 7, 2022 5:32 am
Link Copied!

আজ ৭ নভেম্বর সোমবার আপনার রাশিফলে কী রয়েছে তা বেশ কৌতুহলের। রাশিফলই আপনাকে বলে দেয় কেমন কাটতে চলেছে আপনার আজকের দিনটি, কেমনই বা থাকবে আয় ব্যয়, কীরকম চলবে প্রেম। আপনার ভাগ্যের চাকা কোনদিকে ঘুরছে তা জানার উপায় হল রাশিফল। আমাদের জীবনের প্রতি দৃষ্টিভঙ্গীই ঠিক করে দেয় জীবনযুদ্ধে জয়ী হবে কে। কিন্তু আগামী বিপদ সম্পর্কে সতর্ক থাকতে কাজে আসে রাশিফল।

মেষ রাশি: আজকে আপনি আপনার বাড়ির ছোট সদস্যের সাথে গল্প করে অবসর সময়ের সঠিক ব্যবহার করতে পারেন। ব্যস্ত সময়সূচি থাকা সত্ত্বেও আজ স্বাস্থ্য সুন্দর থাকবে। ভাইয়ের কাছ থেকে আজ কোনো কাজে দারুণভাবে সাহায্য পাবেন। বিবাহিত দম্পতিদের আজ তাঁদের সন্তানদের পড়াশোনার জন্য প্রচুর অর্থ ব্যয় করতে হতে পারে। কর্মক্ষেত্রে কোনো কাজে আজ সহকর্মীদের সহায়তা পাবেন।

বৃষ রাশি: পারিবারিক দায়বদ্ধতাগুলিতে অবিলম্বে মনোযোগের প্রয়োজন রয়েছে। আজ স্বাস্থ্য ভালোই থাকবে। আর্থিক অবস্থার উন্নতি হবে আজ। কোনো সিদ্ধান্ত নেওয়ার আগে আজ আপনি অন্যদের প্রয়োজনটুকু বোঝার চেষ্টা করুন। স্ত্রীর সাথে পরামর্শ না করে কোনো কাজে আজ এগিয়ে যাবেন না। এই রাশির কিছু জাতক আজ চাকরি পেতে পারেন।

মিথুন রাশি: সহায়ক গ্রহগুলি আপনাকে আজ সন্তুষ্ট বোধ করার প্রচুর কারণ এনে দেবে। আজ আপনার মধ্যে ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে কাজে লাগান। কোনো পার্টির পরিকল্পনা করলে সেখানে আপনার সবথেকে ভালো বন্ধুদের আমন্ত্রণ জানান। তাঁরা আপনাকে কোনো কাজে উৎসাহপ্রদান করবেন। অতীতের কোনো বিনিয়োগ থেকে আজ দুর্দান্ত লাভ পাবেন।

কর্কট রাশি: কোনো মূল্যবান উদ্যোগে চুক্তিবদ্ধ হওয়ার আগে আপনার বিচক্ষণতাকে ব্যবহার করুন। আজ আপনি একটি কৌতুকপূর্ণ মেজাজের মধ্যে থাকবেন। সন্ধ্যেনাগাদ বাড়িতে অতিথিরা ভিড় করতে পারেন। আজ আয় বৃদ্ধির পাশাপাশি খরচও বাড়বে। অবসর সময়ে আজকে আপনি কোনো খেলা খেলতে পারেন। যদিও, সেই সময়ে কোনো আঘাতও পেতে পারেন। তাই, সতর্ক থাকুন।

সিংহ রাশি: আপনার কোনো বন্ধু আজ পুরোটা দিনজুড়ে আপনার সম্পর্কে চিন্তা করবেন। আজকে আপনি অবসর যাপনের আনন্দ উপভোগ করবেন। পরিবারের সদস্যদের আজ অবশ্যই সময় দিন। দিনের পরেরভাগে আজ টাকাপয়সার অবস্থার উন্নতি হবে। আজ বাড়িতে কোনো অনুষ্ঠানের কারণে আপনার কিছুটা মূল্যবান সময় ব্যয় হতে পারে। বিবাহিত জীবন অত্যন্ত সুখের হবে।

কন্যা রাশি: বন্ধু এবং পরিবারের সদস্যরা আজ আপনাকে ভালোবাসা এবং সহায়তা প্রদান করবেন। সমস্ত বিষাদ ঝেড়ে ফেলে দিয়ে আজ নতুনভাবে সবকিছু শুরু করুন। কোনো অপ্রত্যাশিত লাভের সম্মুখীন হতে পারেন আজ। প্রি়য়জনের কাছে আপনার উপস্থিতি আজ এক সুন্দর মুহূর্ত গড়ে তুলবে। আজ আপনি আপনি নিজের জন্য সময় বার করতে পারবেন। কোনো সিদ্ধান্ত নেওয়ার আগে আজ আপনি অন্যদের প্রয়োজনকে বোঝার চেষ্টা করুন।

তুলা রাশি: পরিবারের সদস্যদের সাথে একটি শান্তিপূর্ণ এবং নির্ঝঞ্ঝাট দিন উপভোগ করুন। আজ আপনার মধ্যে ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে কাজে লাগান। কর্মক্ষেত্রে সহকর্মীদের সহযোগিতায় অফিসের কাজে গতি আনতে পারবেন। আজ বিবেচকের মত বিনিয়োগ করুন। আজ আপনি প্রেমে পড়তে পারেন।

বৃশ্চিক রাশি: বাড়িতে কিছু পরিবর্তন করতে গিয়ে আজ আপনি আবেগপ্রবণ হয়ে উঠবেন। কোনো খেলাধূলা সংক্রান্ত ক্রিয়াকলাপ এবং অনুষ্ঠানে আজ যুক্ত থাকতে পারেন। যাঁরা দীর্ঘদিন ধরে আর্থিক সঙ্কটের মধ্যে দিয়ে যাচ্ছিলেন তাঁরা আজ যে কোনো জায়গা থেকে অর্থ উপার্জন করতে পারবেন। বাড়ির বাইরে বেরিয়ে আজকে আপনি খোলা বাতাসে হাঁটাহাঁটি করতে পছন্দ করবেন। বিবাহিতদের জন্য দিনটি নিঃসন্দেহে ভালো।

ধনু রাশি: পরিবার এবং বন্ধুদের সাথে আনন্দমুখর সময় কাটবে। কর্মক্ষেত্রে অত্যধিক চাপ এবং বাড়িতে চলা কোনো ঝামেলার কারণে আজ আপনার মেজাজ খিটখিটে হতে পারে। আপনি সবসময় যেরকম কাজ করতে চেয়েছিলেন, অফিসে সেই ধরণের কাজ আজ পেতে পারেন। আজ সব দ্বন্দ্ব ভুলে অর্ধাঙ্গিনীর সাথে দুর্দান্ত সময় কাটবে। আর্থিক ক্ষেত্রে আজ উন্নতি ঘটবে।

মকর রাশি: আপনার রসিক স্বভাব আজ চারপাশের পরিবেশকে আলোকিত করবে। দ্রুতগতিতে নেওয়া কোনো পদক্ষেপের কারণে দীর্ঘদিনের কোনো সমস্যার সমাধান হবে। আপনি আজ অর্থ উপার্জনের ক্ষেত্রে অসংখ্য সুযোগ পেয়ে যাবেন। জীবনসঙ্গীর কাছ থেকে আজ এক বিষ্ময়কর চমক পেতে পারেন। আপনার বাড়ির কোনো সদস্য আজকে আপনার সাথে সময় কাটানোর জন্য জেদ করতে পারেন।

কুম্ভ রাশি: এই রাশির জাতকেরা আজকে নিজের ভাই বা বোনের সাথে বাড়িতে কোনো সিনেমা অথবা প্রতিযোগিতা দেখতে পারেন। আজ আপনি কোনো সহায়তা ছাড়াই অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। কোনো অপ্রয়োজনীয় কাজে অর্থ ব্যয়ের কারণে আপনি আপনার স্ত্রীর প্রতি বিচলিত হবেন। ভালোবাসার সঙ্গীর সাথে আজ দুর্দান্ত সময় কাটবে।

মীন রাশি: ব্যবসায়ীরা আজ তাঁদের ব্যবসা সম্প্রসারণ সম্পর্কে অভিজ্ঞ ব্যক্তিদের কাছ থেকে প্রয়োজনীয় পরামর্শ নিতে পারেন। আজ কোনো খেলাধূলায় অংশগ্রহণ করতে পারেন। আপনার আর্থিক অবস্থা আজকে অনুকূল হবে না। যে কারণে আপনার অর্থ সঞ্চয় করা কঠিন হবে। আজ আপনি আপনার প্রিয়জনের মাধ্যমে আনন্দ খুঁজে পাবেন। অর্ধাঙ্গিনীর সাথে দুর্দান্ত সময় কাটবে।

http://www.anandalokfoundation.com/