13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

জুয়া খেলায় বাধাঁ দেওয়ায় গৃহবধূর স্তনে কামড়!

admin
December 5, 2017 2:54 pm
Link Copied!

আব্দুল আওয়াল ঠাকুরগাঁও প্রতিনিধি  : ঠাকুরগাঁওয়ের রাণীংশকৈল উপজেলার কাদিহাট মহারাজা এলাকায় জুয়া খেলায় বাধা দেওয়ায় মন্টু নামে এক জুয়াড়ু ওই গৃহবধূর স্তনে কামড় দিয়ে ক্ষত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।
সোমবার সকাল ১০টায় ওই গৃহবধূকে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।
ভুক্তভোগী সূত্রে জানা গেছে, রাণীশংকৈল কাশিপুর ইউনিয়নের কাদিহাট মহারাজা এলাকার জুয়াড়ু মন্টু দীর্ঘদিন যাবত জুয়ার আসর পরিচালনা করেছিল আসছিলো। মন্টুকে একাধিক বার জুয়ার আসর বন্ধ করতে এলাকাবাসী বাধা দিয়ে কোন প্রকাশ কাজ হয়নি।
সোমবার সকালে আবার মন্টু তার দলবল নিয়ে জুয়ার আসর পরিচালনা শুরু করলে এক গৃহবধূ বাকবিতণ্ডা করে বাধাঁ দেয়। এতে জুয়াড়ু মন্টু ও তার স্ত্রী উত্তেজিত হয়ে গৃহবধুর বাড়ীতে ঢুকে মন্টু ওই গৃহবধূর স্তনে কামড় দেয়। ঘটনা দেখে স্থানীয় লোকজন বাধা দিলে মন্টু ও তার স্ত্রী ঘটনাস্থল ত্যাগ করে।
পরে পরিবারের লোকজন গৃহবধূবে উদ্ধার বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। ঘটনাটি ধামাচাপা দেওয়ার জন্য স্থানাীয় ইউপি সদস্য সহিদুল উঠে পড়ে গেলে যায় বলে হাসপাতালে চিকিৎসত গৃহবধূ জানিয়েছেন।
স্থানীয় ইউপি সদস্য সহিদুল জানান, জুয়া খেলাকে কেন্দ্র করে ছোট একটি ঘটনা ঘটেছে।  স্থানাীয় ভাবে বিষয়টি মিমাংসা করা হবে শীঘ্রই।
কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রব  গৃহবধূ আহত হওয়ার বিষয়টি সত্যতা স্বীকার করে বলেন, জুয়া খেলাকে কেন্দ্র যে ঘটনাটি ঘটেছে খুবই জঘন্যতম।  বিষয়টি থানায় অবগত করার জন্য ভুক্তভোগী গৃহবধূকে বলা হয়েছে।
বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক অফিসার ডা: আবুল কাশেম জানান, গৃহবধূর স্তুনে কামড়ের ক্ষত গুরুতর। কোন জীব জন্তুুরের কামড়ের থেকে মানুষ কামড় খুবই ক্ষতিকারক। হাসপাতাল থেকে গৃহবধূর চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে।
এ বিষয়ে রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল মান্নান জানান, জুয়া খেলাকে কেন্দ্র গৃহবধূ আহত হওয়ার বিষয়টি পুলিশকে কেউ অভিযোগ করেননি। অভিযোগ পেলে দ্রুত ব্যবস্থা গ্রহন করবেন বলে ওসি জানিয়েছেন।
http://www.anandalokfoundation.com/