ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজ ২৮ ডিসেম্বর বুধবার আপনার রাশিফল

ডেস্ক
December 28, 2022 9:15 am
Link Copied!

আজ ২৮ ডিসেম্বর বুধবার আপনার রাশিফলে কী রয়েছে তা বেশ কৌতুহলের। রাশিফলই আপনাকে বলে দেয় কেমন কাটতে চলেছে আপনার আজকের দিনটি, কেমনই বা থাকবে আয় ব্যয়, কীরকম চলবে প্রেম। আপনার ভাগ্যের চাকা কোনদিকে ঘুরছে তা জানার উপায় হল রাশিফল। আমাদের জীবনের প্রতি দৃষ্টিভঙ্গীই ঠিক করে দেয় জীবনযুদ্ধে জয়ী হবে কে। কিন্তু আগামী বিপদ সম্পর্কে সতর্ক থাকতে কাজে আসে রাশিফল।

মেষ রাশি: আজ আপনি কোনো ধর্মীয় কাজে আপনার অর্থ বিনিয়োগ করতে পারেন। যার ফলে আপনার মানসিক শান্তিও বজায় থাকবে। আপনার রসিক মনোভাব আজ আপনার চারপাশের পরিবেশকে আলোকিত করবে। আপনার কোনো দীর্ঘস্থায়ী অসুস্থতা সারাতে অবশ্যই মনকে ভালো রাখার চেষ্টা করুন। এই রাশির জাতকদের আজকে নিজেকে বোঝা খুব দরকার। তাই, অবশ্যই আজ নিজেকে সময় দিন।

বৃষ রাশি: পরিবারে কোনো নতুন সদস্যের আগমন আজ উৎসব এবং অনুষ্ঠানের মূহুর্ত বয়ে আনবে। আজ আপনি মানসিক এবং শারীরিকভাবে দুর্বল থাকতে পারেন। তাই, অবশ্যই বিশ্রাম নিন এবং পুষ্টিকর খাদ্য গ্রহণ করুন। আজ তাড়াহুড়ো করে কোনো সিদ্ধান্ত নেবেন না। নাহলে সমস্যায় পড়তে পারেন। আপনার আর্থিক জীবন আজ অবশ্যই সমৃদ্ধ হবে। অর্ধাঙ্গিনীর সাথে দুর্দান্ত সময় কাটবে।

মিথুন রাশি: আজ আপনার বাড়তি সময়টি কোনো সামাজিক কাজে ব্যয় করুন। যার ফলে আপনার পরিবারেও সুখ-শান্তি বিরাজ করবে। কোনো বন্ধু আজ আপনার ধৈর্যশক্তির পরীক্ষা নিতে পারেন। আজ আপনার ভালোবাসার মানুষটির অনুভূতিটিকে বোঝার চেষ্টা করুন। ব্যবসায়িক কাজে আরও সতর্ক হন। কর্মক্ষেত্রে ভালো দিন কাটবে।

কর্কট রাশি: আজ আপনার কাছে আকষ্মিকভাবে অর্থের আগমন ঘটবে। আজ আপনি কোনো দীর্ঘস্থায়ী অসুস্থতা থেকে পরিত্রাণ পেতে পারেন। আপনার আত্মীয়দের সাথে আজ আপনি কোনো বিশেষ পরিকল্পনা করতে পারেন। আজ আপনার শৈল্পিক এবং সৃজনশীল ক্ষমতা প্রচুর প্রশংসা এনে দেবে। পাশাপাশি আপনি অপ্রত্যাশিত পুরস্কারও পাবেন। কর্মক্ষেত্রে দুর্দান্ত দিন কাটবে। বিবাহিতদের জন্য দিনটি ভালো।

সিংহ রাশি: পরিবারের সদস্যদের সাথে আজ একটি শান্তিপূর্ণ এবং নির্ঝঞ্ঝাট দিন উপভোগ করুন। আজ আপনি আপনার শারীরিক মনোবল বজায় রাখার জন্য খেলাধূলায় আপনার সময় ব্যয় করুন। ভালোবাসার মানুষটির অনুভূতিটি বুঝে তাঁর সাথে কথা বলুন। জীবনের সঠিক আনন্দ উপভোগ করার জন্য আজকে আপনাকে আপনার বন্ধুদের সময় দেওয়া দরকার। আপনি আপনার স্ত্রীর সঙ্গে আজ আপনার জীবনের অন্যতম শ্রেষ্ঠ সময়টি কাটাবেন। ভবিষ্যতের কথা ভেবে আজ থেকেই অর্থ সঞ্চয়ের চেষ্টা করুন।

কন্যা রাশি: আপনার রসিক স্বভাব আজ আপনার চারপাশের পরিবেশকে আলোকিত করবে। পাশাপাশি, ভালোবাসার জীবনটি আজ সত্যিই সুন্দরভাবে প্রকাশিত হবে। কোনো অর্থ-সংক্রান্ত সমস্যার কারণে আজ আপনি উদ্বিগ্ন থাকতে পারেন। এই রাশির জাতকেরা আজকে একাকী সময় কাটাতে বেশি পছন্দ করবেন। যাঁর সাহায্যের প্রয়োজন তাঁকে অবশ্যই আজ সাহায্য করুন। আজকে আপনি ঘর পরিষ্কার করতে পারেন।

তুলা রাশি: বাড়ির কোনো খারাপ হয়ে যাওয়া বৈদ্যুতিক যন্ত্র সারাতে গিয়ে আপনার অর্থব্যয় ঘটবে। ব্যস্ত সময়সূচি থাকা সত্বেও আজ স্বাস্থ্য সুন্দর থাকবে। আপনার কোনো পুরোনো বন্ধুর দৌলতে আজ কিছু স্মৃতি রোমন্থনের সুযোগ ঘটবে। অবসর সময়ে আজকে আপনি কোনো বই পড়তে পারেন। রান্নাঘরের জন্য কোনো প্রয়োজনীয় জিনিসপত্র কিনতে গিয়ে আজ আপনি ব্যস্ত থাকবেন।

বৃশ্চিক রাশি: ঋণ নিয়ে টাকা ফেরত দেন না এমন বন্ধুদের কাছ থেকে আজ দূরে থাকুন। আজ আপনি একটি কৌতুকপূর্ণ মেজাজের মধ্যে থাকবেন। কর্মক্ষেত্রে একটি ভালো দিন কাটবে। যাঁরা বেশ কিছু দিন ধরে অত্যন্ত খুব ব্যস্ততার মধ্যে কাটাচ্ছিলেন তাঁরা আজ নিজের জন্য অবসর সময় পেতে পারেন। ভবিষ্যতের কথা মাথায় রেখে আপনার সন্তান-সন্ততিদের জন্য কিছু বিশেষ পরিকল্পনা করে রাখুন। জীবনসঙ্গীর সাথে কোনো বিষয় নিয়ে মনোমালিন্য হতে পারে।

ধনু রাশি: দীর্ঘস্থায়ী লাভের জন্য স্টক এবং মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ করতে পারেন। আজ আপনার কাছে নিজের জন্য যথেষ্ট সময় থাকবে। তাই আপনি শরীর ভালো রাখার জন্য দীর্ঘক্ষণ হাঁটাহাঁটি করতে পারেন। ভালোবাসার মানুষটির সাথে সুন্দর ‍যোগাযোগ আজকের দিনে আপনার মনোবল বাড়িয়ে তুলবে। দিনের শেষভাগে কোনো পুরোনো বন্ধু আজ আপনার বাড়িতে সৌজন্যমূলক সাক্ষাৎ করতে আসবেন। কর্মক্ষেত্রে অপ্রয়োজনীয় কথাবার্তা এড়িয়ে চলুন।

মকর রাশি: পরিবারের সদস্যদের প্রয়োজনীয়তাকে আজ অবশ্যই অগ্রাধিকার দিন। পাশাপাশি, তাঁদের আনন্দ এবং দুঃখ নিজের সাথে ভাগ করুন। অসুখ হলে নিজে নিজে ওষুধ না খেয়ে চিকিৎসকের পরামর্শ নিন। আজ আপনার মধ্যে ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে কাজে লাগান। পুরোনো কোনো জিনিস এবং গয়নায় বিনিয়োগ করলে আজ লাভবান হবেন। জীবনসঙ্গীর সাথে আজ দুর্দান্ত সময় কাটবে।

কুম্ভ রাশি: পরিবারের সদস্যরা আপনাকে কোনো কাজে আজ ইতিবাচক মতামত প্রদান করবেন। অত্যধিক ভ্রমণের ফলে আজ আপনি ক্লান্ত হয়ে পড়তে পারেন। ভালোবাসার মানুষটিকে দেওয়া কোনো প্রতিশ্রুতি আজ আপনি পূরণ করতে পারবেন না। যার ফলে তিনি রেগে যাবেন। দীর্ঘদিনের কোনো স্থগিত পরিকল্পনা আজ চূড়ান্ত রূপ নিতে চলেছে। কোথাও বিনিয়োগ করার আগে অবশ্যই সতর্ক হন।

মীন রাশি: আপনার কাজ আজ কর্মক্ষেত্রে প্রশংসা পাবে। কোনো কাজে অত্যন্ত প্রভাবশালী ব্যক্তিদের সমর্থন আজ আপনার সাহসকে এক বড় উৎসাহদান করবে। ব্যবসায়িক ক্ষেত্রে আজ কোনো অবহেলা করবেন না। নাহলে ক্ষতির সম্মুখীন হবেন। বিবাহিত জীবনে উচ্ছ্বাসের সাথে আজকের দিনটি কাটবে। বাড়িতে অতিথিদের আগমনে আজ একটি চমৎকার সন্ধ্যে কাটবে। সময়কে আজ সঠিকভাবে কাজে লাগানোর চেষ্টা করুন।

http://www.anandalokfoundation.com/