13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

মুসলিমদের উপর অত্যাচারে করোনা এসেছে, নরেন্দ্র মোদীও মরবে -সালাউদ্দিন

Rai Kishori
April 5, 2020 4:48 pm
Link Copied!

অর্ক গাঙ্গুলী, ভারত প্রতিনিধিঃ গোটা বিশ্বে মুসলিমদের উপর অত্যাচার করা হচ্ছে বলেই করোনাভাইরাসের মহামারী ছড়িয়েছে। ভারতে যেই কাশ্মীরি মুসলিমদের উপর প্রধানমন্ত্রী মোদী অত্যাচার করছে, এবার এই অসুখ থেকে তিনিও নিজেকে বাঁচাতে পারবে না। বলেছেন হিজবুল মুজাহিদ্দিনের প্রধান সৈয়দ সালাউদ্দিন।

সৈয়দ সালাউদ্দিন বলেন, এই অসুখ থেকে সাবধান থাকা উচিৎ, কিন্তু আল্লাহ সবথেকে বড়।  গোটা বিশ্বে এই অসুখ নিজের প্রভাব বিস্তার করে নিয়েছে। আমাদের উচিৎ এই সময়ে সতর্ক থাকা আর আল্লাহর উপরে ভরসা করা।

সালাউদ্দিন আরও বলেন, এবার এই অসুখ এমন মানুষকে নিজের গ্রাসে নেবে, যে গোটা বিশ্বের মুসলিমদের সমস্যা সৃষ্টি করেছে। এই নেতা নিজের একটি অডিও ম্যাসেজ জারি করেছে, যেখানে বিশ্বের তাবর তাবর নেতাদের হুমকিও দেওয়া হয়েছে।

সালাউদ্দিন বলে, ‘করোনা এমন এক অসুখ, যেটার কোন চিকিৎসা নেই। বিজ্ঞানও এই অসুখের আগে মাথা নত করেছে। আর এই অসুখের প্রধান কারণ গোটা বিশ্বে হওয়া মুসলিমদের উপর হওয়া অত্যাচার। তাঁদের উপর অকারণে অত্যাচার করা হচ্ছে। রোহিঙ্গা মুসলিম, প্যালেস্তাইনের মুসলিম আর কাশ্মীরি মুসলিমদের উপর অত্যাচার হচ্ছে। আর এই কারণেই এই অসুখ এমন ভাবে ছড়িয়েছে। কিছু মুসলিম সরকারের সুবিধা পেয়ে নিজের কর্ম ভুলে গেছে, সেও এই দোষে সমান দোষী।”

কে এই সালাউদ্দিন? সৈয়দ মোহম্মদ ইউসুফ শাহকে সৈয়দ সালাউদ্দিন নামে চেনে সবাই। জঙ্গি সংগঠন হিজবুল মুজাহিদ্দিনের প্রধান হিসেবে সে কাশ্মীর উপত্যকায় অনেক জঙ্গি অভিযান চালিয়েছে। সালাউদ্দিনের পরিবার কাশ্মীরে খোশ মেজাজে বিলাসবহুল জীবনযাপন করছে। তাঁর তিন সন্তান রাজ্য সরকারের ভালো পদে আছে। সেও নিজে পাকিস্তানে সুরক্ষিত আবাসে থাকে। আর সেখানে থেকে লাগাতার সে কাশ্মীরি যুবকদের উস্কে যায়।

http://www.anandalokfoundation.com/