13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

অদৃশ্য শত্রুর মোকাবেলা সচেতনতা দিয়ে রুখতে হবে -এম পি গোপাল

Rai Kishori
May 19, 2020 4:25 pm
Link Copied!

দিনাজপুর থেকে নাজমুল ইসলাম নয়ন ॥ এই অদৃশ্য শত্রুর (করোনা ভাইরাস) মোকাবেলা সচেতনতা দিয়ে রুখতে হবে। স্বাস্থ্য মন্ত্রণালয়ের নির্দেশনাকে যথাযথভাবে আমরা পালন করলে এটাকে অনেকাংশে নিয়ন্ত্রণ করতে আমরা সক্ষম হব। বলেছেন দিনাজপুর-১ আসনের জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল।

এই ক্লান্তিলগ্নে প্রধানমন্ত্রী তার দেশের প্রত্যেকটি মানুষ যেন কষ্ট না পায় সে কারণে সর্বাত্তক উদ্যোগ গ্রহণ করেছেন। প্রধানমন্ত্রীর ত্রাণ সহায়তা বা ঈদ উপহার, বিভিন্ন খাতে প্রণোদনা মহতি উদ্যোগ। এ ত্রাণ সহায়তা নিয়ে কোন ভাবে বিতর্কিত করার চেষ্টা করলে তার পরিণাম মোটেও শুভ হবে না।

দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলার কোমরপুর এলাকায় চার্চ অব দ্যা ন্যাজ্যারীণ কার্যালয়ে কর্মহীন ও অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী ও স্বাস্থ্য সরঞ্জাম বিতরণ কালে সাংবাদিকদের এসব কথা বলেন।

এসময় ২৮৮ টি পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এতে প্রত্যেক পরিবার পায় ১০ কেজি চাল, ২ কেজি ডাল, ২ লিটার তেল, হুইল ১ কেজি, মাস্ক ৫ পিচ, ব্লিচিং পাউডার আধা কেজি, আলু ৫ কেজি, সিভিট ট্যাবলেট ৬০ পিচ।

এর পূর্বে উপজেলার ১১ নং মরিচা ইউনিয়ন পরিষদ চত্বরে ৩৩ জনকে শিশু খাদ্য এবং ৫২ জনকে ৭ হাজার ২শ টাকা করে মাতৃকালীন ভাতা প্রদান করেন ।

উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মো. নুর ইসলাম নুর , সাংগঠনিক সম্পাদক মোঃ সামিম ফিরোজ , ১১ নং মরিচা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ হেলাল চৌধুরী প্রমুখ ।

http://www.anandalokfoundation.com/