13yercelebration
ঢাকা
শিরোনাম

মেডিকেল কলেজগুলোর মান বৃদ্ধি করে মানসম্মত চিকিৎসক তৈরি করতে হবে -স্বাস্থ্যমন্ত্রী

জলবায়ু কূটনীতি ও ইকো-ট্যুরিজম সম্প্রসারণে একযোগে কাজ করবে বাংলাদেশ ও মালদ্বীপ -পরিবেশমন্ত্রী

গৌরনদী পৌরসভা উপ-নির্বাচনে সংঘর্ষ ওয়ার্ড ছাত্রলীগ সভাপতিকে কুপিয়ে হত্যা চেস্টা

গৌরনদী পৌরসভা উপ-নির্বাচন, অনিয়মের অভিযোগে পোলিং অফিসার আটক

গৌরনদী পৌরসভা উপ-নির্বাচন, অনিয়মের দায়ে প্রিজাইডিং কর্মকর্তা সহ আটক তিন

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সঙ্গে আওতাভুক্ত দপ্তরের এপিএ স্বাক্ষর ও শুদ্ধাচার পুরস্কার প্রদান

যথাশীঘ্র সম্ভব ব্রেস্ট ক্যান্সার শনাক্তকরণ সবচেয়ে গুরুত্বপূর্ণ -স্বাস্থ্যমন্ত্রী

আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুরে বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুর ও জাতীয় কবি কাজী নজরুল ইসলাম এর জন্ম জয়ন্তী পালন

Link Copied!

মেহেরপুর জেলার ঐতিহ্যবাহী সাহিত্য ও সাংস্কৃতিক সংগঠন “ভৈরব সাহিত্য সাংস্কৃতিক চত্বর ” এর আয়োজনে বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুর ও জাতীয় কবি কাজী নজরুল ইসলাম এর জন্ম জয়ন্তী পালিত হয়েছে।

আজ শনিবার (২৫-০৫-২০২৪) বিকালে মেহেরপুর ভৈরব সাহিত্য সাংস্কৃতিক চত্বর জন্ম জয়ন্তী উপলক্ষে আলোচনা সভা ও কবিতা আবৃত্তি অনুষ্ঠিত হয়েছে।

সংগঠনের সভাপতির বাসভবনে অনুষ্ঠিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন “ভৈরব সাহিত্য সাংস্কৃতিক চত্বর ” এর সভাপতি অ্যাড.আনোয়ার হোসেন।

বিশেষ অতিথি বক্তব্য রাখেন “ভৈরব সাহিত্য সাংস্কৃতিক চত্বর”এর উপদেষ্টা ও আর.আর.এফ এর চেয়ারম্যান মীর রওশন আলী মনা ও “ভৈরব সাহিত্য সাংস্কৃতিক চত্বর ” এর সাহিত্য সম্পাদক মিনা পারভীন। আলোচনা সভায় অন্যান্যের মধ্যে আরও বক্তব্য রাখেন “ভৈরব সাহিত্য সাংস্কৃতিক চত্বর”এর প্রচার ও প্রকাশনা সম্পাদক আবু লায়েছ লাবলু, “ভৈরব সাহিত্য সাংস্কৃতিক চত্বর”এর প্রবীন সদস্য কবি বাশরী মোহন দাস, আবুল হাসেম প্রমুখ ।

২য় পর্বে “ভৈরব সাহিত্য সাংস্কৃতিক চত্বর” এর সাধারণ সম্পাদক মেহের আমজাদ এর সঞ্চালনায় বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুর ও জাতীয় কবি কাজী নজরুল ইসলাম স্মরণে কবিতা আবৃত্তিতে অংশ গ্রহন করেন কবি বাশরী মোহন দাস, আবু লায়েছ লাবলু, এস. এম.এ.মান্নান,মুহম্মদ মহসীন, নূর আলম, আবুল হাসেম,শফিক সেন্টু, রফিকুল ইসলাম,শহিদুল ইসলাম কানন, সাদেকজ্জামান সেন্টু,রদরুদ্দোজা বিশ্বাস প্রমুখ।

http://www.anandalokfoundation.com/