13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

খেলাফত মজলিস গোলাপগঞ্জ উপজেলা শাখা পূনর্গঠন

admin
May 8, 2017 9:55 am
Link Copied!

জাহিদ উদ্দিন: বাংলাদেশ খেলাফত মজলিস গোলাপগঞ্জ উপজেলা শাখা পূনর্গঠন করা হয়েছে। রোববার বাদ আছর গোলাপগঞ্জ পৌর শহরের অস্থায়ী কার্যালয়ে দ্বি- বার্ষিক মজলিসে শুরায় এ কমিটি পূনর্গঠন করা হয়। শাখার সভাপতি ক্বারী সাঈদ আহমদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল জলিল এর পরিচালনায় মজলিসে শুরায় প্রধান অতিথি ও নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলা শাখার নির্বাহী সভাপতি মাওলানা আব্দুল আজিজ ।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,আল্লাহর জমিনে খেলাফত প্রতিষ্ঠার আন্দোলনে ত্যাগ-তিতিক্ষার মাধ্যমে শতবাঁধার প্রাচীর ডিঙিয়ে সামনে অগ্রসর হতে হবে। এ কথা মনে রাখতে হবে খেলাফত প্রতিষ্ঠার সংগ্রাম ভোগের নয়,ত্যাগের। এখলাছ ও সর্বোচ্চ কুরবানির নাজরানা পেশ করে খেলাফত প্রতিষ্ঠার সংগ্রামে প্রত্যেক নেতা-কর্মীকে ময়দানে সক্রিয় ভূমিকা রাখতে হবে।ভোগ ও পদ-পদবীর লোভকে পদদলিত করে ত্যাগের মানসিকতা লালন করতে হবে।
অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক হাফিজ মাওলানা আতিকুর রহমান, জেলা বায়তুল মাল সম্পাদক মাওলানা ফখরুল ইসলাম, সহ-বায়তুল মাল সম্পাদক এইচ এম আব্দুর রব, জেলা নির্বাহী সদস্য হাফিজ মাওঃ আফতাব উদ্দিন নুমানী।অনুষ্ঠানে উপস্থিত শূরা সদস্যদের মতামতের ভিত্তিতে ক্বারী সাঈদ আহমদকে সভাপতি ও মাওলানা আব্দুল জলিলকে সাধারণ সম্পাদক করে ২০১৭-১৮ সেশনের জন্য গোলাপগঞ্জ উপজেলা শাখা পুনর্গঠন করা হয়। নব-নির্বাচিত কমিটির  অন্যান্যরা হলেন ,নির্বাহী সভাপতি মাওলানা আব্দুল কুদ্দুস জুনেল, সহ-সভাপতি মাওলানা শহিদুর রহমান সুয়েদ, সহ-সভাপতি- মাওলানা আফতাব উদ্দিন,সহ সভাপতি- মাওলানা ফয়জুর রহমান, সহ সভাপতি- মাওলানা আব্দুল মালিক,সহ-সভাপতি-মাওলানা আব্দুল হালীম,সহ সভাপতি- হাজী লুৎফুর রহমান,সহ-সাধারণ সম্পাদক-হাফিজ আব্দুল আহাদ, সাংগঠনিক সম্পাদক-হাফিজ মাওলানা নুর উদ্দিন,সহ সাংগঠনিক সম্পাদক মাওলানা ইমরান আহমদ,অর্থ সম্পাদক-মাওলানা ইসমাঈল আলী,সহ- অর্থ সম্পাদক-হাঃ শাহান আহমদ,প্রশিক্ষণ সম্পাদক-মাওলানা মুজাম্মিল আলী, সহ প্রশিক্ষণ – মাওলানা আব্দুর রহমান লায়েছ, প্রচার সম্পাদক- আব্দুল হাই,অফিস সম্পাদক জামাল আহমদ,সহ আফিস সম্পাদক – রেজাউর রহমান শিহাব,সমাজ কল্যান সম্পাদক- জনাব আলা উদ্দিন, নির্বাহী সদস্য- মাওলানা নূরুল ইসলাম,মাওলানা নজমুদ্দিন,মাওলানা নুরুল হক, মাওলানা জামাল উদ্দিন,মাওঃআব্দুল হাসিব,মাওঃ আব্দুল করিম ক্বাসিমী,মোঃ আবিদুর রহমান,মাওঃ খলিলুর রহমান,মাওঃ আতিকুর রহমান।বিজ্ঞপ্তি
http://www.anandalokfoundation.com/