13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

বেনাপোলে দুর্নীতি প্রতিরোধ সপ্তাহ -২০১৬ অনুষ্ঠিত

admin
March 30, 2016 6:39 pm
Link Copied!

বেনাপোল প্রতিনিধি:শার্শা উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যেগে বেনাপোল পৌরসভার অডিটরিয়মে দুনীর্তি প্রতিরোধ সপ্তাহ২০১৬ স্থানীয় স্কুলের শিক্ষার্থীদের নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
বুধবার বেলা সাড়ে ১০ টার সময় এ আলোচনা সভা অনুষ্টিত হয়।
সভায় উপজেলা দুর্নীতি কমিটির সভাপতি আহসান উল্লাহ মাষ্টারের সভাপতিত্বে প্রধান অতিতী হিসাবে উপস্থিত ছিলেন বেনাপোল পৌরমেয়র আশরাফুল আলম লিটন, বিশেষ অতিথী শার্শা উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম, দুনীর্তি কমিশনের শার্শা উপজেলা উপ-সহকারি পরিদর্শক তানভির আহম্মেদ, উপজেলা দুনীর্তি প্রতিরোধ কামিটির সাধারন সম্পাদক আখতারুজ্জামান লিটু, বেনাপোল ডিগ্রি কলেজের প্রভাষক জাহাঙ্গীর আলম, দুনীর্তি প্রতিরোধ কামিটির সদস্য মিলন হোসেন খান, শারমিন আক্তার সহ প্রমুখ।
ছাত্রছাত্রীদের নিয়ে আলোচনা সভায় প্রধান অতিথী ও বিশেষ অতিথী বলেন আমাদের রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, সহ সকল দপ্তর এর লোকদের সচেষ্ট হওয়ার আহ্ব¦ান জানান। শিক্ষাথীদের উদ্দেশ্য করে প্রধান অতিথী আশরাফুল আলম লিটন বলেন এখন থেকে সবাইকে সচেতন থাকতে হবে।

কোন প্রকার দুনিতীকে প্রশ্রয় দেওয়া যাবে না। নতুন প্রজন্মকে এগিয়ে আসতে হবে দুর্নিতী প্রতিরোধ এর সকল খাতে। আমরা ইচ্ছা করলে ও পারছি না এ দুনীর্তি ঠেকাতে।

তিনি অত্যান্ত উদ্যেগের সাথে বলেন ধরুন আমাদের বেনাপোল এর উন্নয়ন করতে ৫ কোটি টাকা বাজেট হয়েছে। তা আনতে আমার দপ্তরে দপ্তরে ঘুরতে ২০ লাখ টাকা বেরিয়ে যাবে।

আর যদি এ ২০ লাখ টাকা যদি না ব্যায় করি তা হলে আমার বেনাপোলের উন্নয়নের ৫ কোটি টাকা আনা সম্ভব না। এটা একটা রেওয়াজ হয়ে গেছে। এ রেওয়াজের বিরুদ্ধে আমাদের সকলের প্রতিরোধ গড়ে তুলতে হবে।

http://www.anandalokfoundation.com/