নিজের রাশি মিলিয়ে দেখে নিন আজকের রাশিফল

    Palash Dutta
    July 31, 2021 9:08 am
    Link Copied!

    আজ ৩১ জুলাই শনিবার সকালের শুরুতেই আজকের রাশিফল থেকে জেনে নিন জ্যোতিষশাস্ত্র কি বলছে আপনার আজকের দিনের বিষয়ে। রাশিফল পৃথক পৃথক রাশি ভেদে ভিন্ন ভিন্ন হয়। নিজের রাশি মিলিয়ে দেখে নিন আজকের রাশিফল।

    মেষঃ যে কোন বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার আগে একটু ভেবে নেবেন। দীর্ঘদিনের সমস্যার সমাধান হবে আজ। আকর্ষণীয় ম্যাগাজিন বা সাহিত্য পড়ে আজকের দিনটা কাটাতে পারেন। অজানা উৎস থেকে অর্থের আগমন হওয়ায়, অনেক অর্থের অধিকারী হবেন।

    বৃষভঃ কাজ সেরে তাড়াতাড়ি ঘরে ফিরলে, পরিবারের লোকেরা খুশি হবে। দিনের শুরুতে যোগ ব্যায়াম করুন। পরিবারের কেউ আপনার বিরুদ্ধে যেতে পারে। কাউকে আর্থিক ঋণ দেওয়ার আগে, তাঁর বিশ্বাসযোগ্যতা দেখে নেবেন।

    মিথুনঃ পরিবারের লোকজনকে সময় দিতে গিয়ে ঝগড়া হতে পারে। আর্থিক খাতে বিনিয়োগের পূর্বে সবদিক ভালো করে দেখে নেবেন। সঙ্গীর সঙ্গে কেনাকাটা করতে গিয়ে ভালো সময় কাটাবেন। নিজের ইচ্ছা এখনই বাবা মাকে জানিয়ে দিন।

    কর্কটঃ ফেলে রাখা কাজ দ্রুত শেষ করুন। দুশ্চিন্তা করলে, শরীর খারাপ হতে পারে। একটি চিঠি গোটা পরিবারের জন্য সুখ বয়ে আনবে। পাওয়ানাদারকে অর্থ ফিরিয়ে দিয়ে নিজেই সমস্যায় পড়বেন।

    সিংহঃ আচমকাই বাড়িতে আত্মীয় চলে আসায়, আপনার কিছুটা সময় নষ্ট হতে পারে। কিছু শারীরিক সমস্যা দেখা দিতে পারে আজ। কাছের মানুষ আজকের দিনে আপনাকে খুশি রাখতে চাইবে। আজকের দিনে এই রশির জাতক জাতিকারা আর্থিক সমস্যায় পড়তে পারেন।

    কন্যাঃ সঙ্গীর সঙ্গে ঘুরতে যাওয়ার প্ল্যান থাকলেও, তাঁর শারীরিক অসুস্থতার কারণে তা ভেস্তে যাবে। ব্যস্ততার মধ্যেও শরীর সুস্থ থাকবে এই রাশির ব্যক্তিদের। আজকের দিনে কাছের মানুষ এবং বন্ধুদের সঙ্গে সিনেমা যেতে পারেন। অতিথিদের সঙ্গে আজ একটি সুন্দর দিন কাটবে।

    তুলাঃ কাছের মানুষের সঙ্গে কিছু পুরনো বিষয় নিয়ে সমস্যা হতে পারে। অচেনা ব্যক্তির পরামর্শে অর্থ বিনিয়োগ করে লাভবান হবেন। রাতের দিকে ছাদে হাঁটতে পারেন। অন্যদের আকর্ষণ কেড়ে নেওয়ার পক্ষে আজকের দিন খুবই শুভ।

    বৃশ্চিকঃ আজকের দিনে নিজের জন্য কিছুটা সময় পাবেন এবং তা সঠিক কাজে লাগান। অসুস্থতা থেকে সেরে উঠে খেলাধূলায় অংশ নিন। আজকের দিনের শুরুটা খুব ভালো হবে। জমির কাজে কিছুটা অর্থ ব্যয় হতে পারে।

    ধনুঃ ব্যস্ততার মাঝে সময় বের করে পরিবারের সঙ্গে পার্টিতে যান। বাচ্চাদের সঙ্গে সুন্দর সন্ধ্যে কাটবে। আজকের দিনে টিভিতে সিনেমা সিরিয়াল দেখে সময় কাটাতে পারেন। কাজের ফাঁকে একটি সুন্দর ডিনারের প্ল্যান করুন।

    মকরঃ যে কোন স্থানে সফর আনন্দদায়ক এবং শিক্ষণীয় হবে। ভাগ্যের উপর নির্ভর করে শরীরের বিষয়টা ভাগ্য দেবীর উপর ছেড়ে দেওয়া ঠিক নয়। নিঃসঙ্গতা কাটাতে বাইরে ঘুরতে যান। উত্তেজনাপূর্ণ পরিস্থিতির সম্মুখীন হয়ে আর্থিক উপকৃত হবেন।

    কুম্ভঃ বিবাহিত জীবনের সেরা দিন হবে আজ। শারীরিক পরিবর্তনের প্রয়োজন আজকের দিনে। যে কোন স্থানে সফর আনন্দদায়ক এবং শিক্ষণীয় হবে। আর্থিক খাতে বিনিয়োগের পূর্বে সবদিক ভালো করে দেখে নিন।

    মীনঃ ব্যস্ততার মাঝে সময় বের করে নিজের পছন্দের কিছু করুন। কাছের মানুষের শারীরিক সমস্যা চাপের কারণ হবে। মূল্যবান সময় নষ্ট করা ঠিক নয়। পরিবারের সকলের সঙ্গে কিছুটা ভালো সময় কাটান।