13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজ ৩ সেপ্টেম্বর শুক্রবার সকালের শুরুতেই জেনে নিন আপনার রাশিফল

Rai Kishori
September 3, 2021 7:36 am
Link Copied!

আজ ৩ সেপ্টেম্বর শুক্রবার সকালের শুরুতেই রাশিফল থেকে জেনে নিন জ্যোতিষশাস্ত্র কি বলছে আপনার আজকের দিনের বিষয়ে। রাশিফল পৃথক পৃথক রাশি ভেদে ভিন্ন ভিন্ন হয়। নিজের রাশি মিলিয়ে দেখে নিন আজকের রাশিফল।

মেষঃ আজকের দিনে কিছুই আপনার ইচ্ছেমত চলবে না। পুরনো ধার দেওয়া অর্থ আজকের দিনে ফেরত পাওয়ার সম্ভাবনা রয়েছে। অপেক্ষার পর একটি নিমন্ত্রণ পেতে পারেন। পরিবারে নতুন সদস্যের আগমনে আপনি খুব খুশি হবেন।

বৃষভঃ কোন বিশেষ ব্যক্তি আপনার পথপ্রদর্শক হতে পারেন। অর্থ সংক্রান্ত মামলার নিস্পত্তি হয়ে, অনেক অর্থ হাতে পাবেন। কোন নতুন কাজে বাবা মায়ের অনুমতি নিন। ফাঁকা সময়ে পরিবারের সদস্যদের সাহায্য করুন।

মিথুনঃ সকলের থেকে ভালো ব্যবহার পাওয়া, আপনাকে আনন্দে রাখবে। সন্ধ্যের দিকে আর্থিক উন্নতির যোগ রয়েছে। সম্পর্ককে গুরুত্ব দিয়ে না দেখলে, তা ভেঙ্গে যেতে পারে। আপনার মিষ্টি ব্যবহার পরিবারের সবাইকে আনন্দে রাখবে।

কর্কটঃ যাদের সঙ্গ আপনাকে দুঃখ দেয়, তাঁদের থেকে দূরে থাকুন। আজকের দিনে বয়স্ক মানুষেরা বিশেষ কোন কাজ করতে পারেন। কর্মক্ষেত্রে ভালো দিন কাটবে। অর্থের গুরুত্ব বুঝে, তা সঞ্চয়ে মন দিন।

সিংহঃ পরিবারের সকলের প্রয়োজনীয়তাকে গুরুত্ব দিন। আজকের দিনে কিছু ভালো অভিজ্ঞতা সঞ্চয় করবেন। আর্থিক খাতে বিনিয়োগ করতে পারেন আজকে। পরিবারের সকলের দুঃখ ভাগ করে নিন।

কন্যাঃ সন্ধ্যের সময় অতিথিরা বাড়িতে আচমকাই আসতে পারে। শরীরকে সুস্থ রাখতে খেলাধূলায় অংশ নিন। কোন সিদ্ধান্ত গ্রহণের সময় নিজের মতামত দিন। অর্থ বেশি থাকার কারণে প্রয়োজনীয় জিনিস কিনতে পারবেন।

তুলাঃ ঘরে উৎসবের পরিবেশ তৈরি হলে, আপনিও তাতে যোগ দিন। চারপাশের মানুষের সমর্থনে আপনি খুশি থাকবেন। শরীর চর্চার পর সময় পেলে, তা ভালো কাজে লাগান। পুরনো বন্ধুর থেকে ব্যবসায়িক পরামর্শ নিতে পারেন।

বৃশ্চিকঃ কোন স্থানে সফর আনন্দদায়ক হবে। হাসি দিয়ে সব সমস্যার সমাধান করুন। ফাঁকা সময়ে টিভিতে সিনেমা সিরিয়াল দেখতে পারেন। এমন বন্ধুর থেকে দূরে থাকুন, যারা অর্থ ধার নিয়ে আর ফেরত দেয়নি।

ধনুঃ আপনার মিষ্টি স্বভাব চারপাশের মানুষকে আনন্দ দেবে। ব্যস্ততার মাঝেও আজ এই রাশির ব্যক্তিদের শরীর সুস্থই থাকবে। ফাঁকা সময়ে ফেলে রাখা কাজ সম্পূর্ণ করুন। সঞ্চিত অর্থ সঠিক কাজে ব্যয় করতে পারবেন।

মকরঃ ভালবাসার মানুষদের থেকে উপহার পাওয়া এবং তাদেরকে উপহার দেওয়ার দিন আজ। খারাপ সময়ে আত্মীয়দের পাশে পাবেন। এই রাশির বৃদ্ধ ব্যক্তিরা বন্ধুদের সঙ্গে দেখা করতে পারেন। পুরনো দিনের বিনিয়োগ থেকে আজকের দিনে লাভদায়ী ফল পাবেন।

কুম্ভঃ পড়ুয়াদের কাছে আজকের দিন শুভ, পরীক্ষায় ভালো ফল করতে পারবেন। নতুন চুক্তির মাধ্যমে অনেক অর্থ উপার্জন করতে পারবেন। ছাত্রছাত্রীরা ফাঁকা সময়ে নিজের কাজ শেষ করুন। পরিবারের সকলের সঙ্গে সুন্দর সময় কাটাবেন।

মীনঃ এই রাশির বৃদ্ধ ব্যক্তিরা বন্ধুদের সঙ্গে দেখা করতে পারেন। আপনার ভেতরকার শক্তি অনুষ্ঠান পরিচালনার ক্ষমতা এনে দেবে। শরীরের দিকে একটু খেয়াল দিন। অর্থের গুরুত্ব বুঝে তা সঞ্চয়ে মন দিন।

http://www.anandalokfoundation.com/