13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুরে দিনব্যাপী লার্নিং এন্ড আর্নিং মেলার উদ্বোধন

admin
December 20, 2016 7:07 pm
Link Copied!

মেহের আমজাদ, মেহেরপুর (২০-১২-১৬)
আউট সোর্সিংয়ের মাধ্যমে অর্থ উপার্জনে সাধারণ মানুষকে উদ্বুদ্ধ করতে মেহেরপুরে উদ্বোধন করা হয়েছে দিনব্যাপী লার্নিং এন্ড আর্নিং মেলা।

আজ মঙ্গলবার বেলা ১১ টার দিকে মেহেরপুর জেলা ষ্টেডিয়াম মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মেলার উদ্বোধন করেন মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক ফরহাদ হোসেন। উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন জেলা প্রশাসক পরিমল সিংহ।

স্বাগত বক্তব্য রাখেন ক্যাপাসিটি বিল্ডিং সার্ভিসের কো-অর্ডিনেটর খন্দকার আহসানুজ্জামান বাবু। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মাহমুদ, মেহেরপুর সরকারী কলেজের আই.সি.টি বিভাগের প্রধান হাসানুজ্জান মালেক,মেহেরপুর জেনারেল হাসপাতালের ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডাঃ অলক কুমার দাস, জেলা জজ কোর্টের পাবলিক প্রসিকিউটর এ্যাড.পল্লব ভট্টাচার্য, জেলা ক্রীড়া সংস্থার আহবায়ক কে. এম.আতাউল হাকিম লাল মিয়া, জেলা শিল্পকলা একডেমির সাধারণ সম্পাদক মফিজুর রহমান, মেহেরপুর চেম্বার্স এন্ড কমার্সের সহ-সভাপতি আরিফুর এনাম বকুল।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মেহেরপুর প্রেসকাবের সভাপতি রশিদ হাসান খান আলো, জেলা ক্রীড়া সংস্থার সদস্য আনোয়ারুল হক শাহী প্রমুখ । মেলায় আউট সোর্সিংয়ের মাধ্যমে কিভাবে অর্থ উপার্জন করা যাবে সে বিষয়ে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন ফ্রী-ল্যান্সার ট্রেইনাররা। জেলার বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধান শিক্ষকসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ সেখানে উপস্থিত ছিলেন। দিনব্যাপী লার্নিং এন্ড আর্নিং মেলায় আইসিটি বিষয়ে সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানের ১৫ টি স্টল প্রদর্শন করা হয়।

 

 

http://www.anandalokfoundation.com/