13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

সহযোগিতা পেলে মেহেরপুর শহরকে সিঙ্গাপুরে পরিণত করা যাবে

admin
December 26, 2019 11:08 pm
Link Copied!

মেহের আমজাদ,মেহেরপুর: আমাদের দেশে অনেক উন্নয়ন হচ্ছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনেক বাধা বিপত্তি পেরিয়ে এখন দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। আপনারা যদি সরকারকে সহযোগিতা করেন তাহলে এই মেহেরপুর পৌরসভাকে সিঙ্গাপুর শহরে পরিণত করা যাবে। বর্তমান সরকার মেহেরপুর পৌরসভাকে অনেক কাজ দিয়েছে সেগুলোর কাজ চলমান রয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে মেহেরপুর পৌরসভার আয়োজনে পৌরসভার কালাচাঁদ মেমোরিয়াল হল মিলনায়তনে নগর সমন্বয় কমিটির সভায় এ কথাগুলো বলেন মেহেরপুর পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন।

তিনি আরও বলেন, আমাদের একটা জিনিস মনে রাখতে হবে এই মেহেরপুর পৌরসভা আমাদের নিজেদের। তাই আমাদেরকে ড্রেন পরিস্কার রাখতে হবে। ড্রেনের ভিতরে ময়লা আবর্জনা ও মলমূত্র ফেলা যাবে না। আমরা অনেকেই বিভিন্ন ভাবে ময়লা আর্বজনা ও মলমূত্র ড্রেনে ফেলে দিই। এতে আমাদের পরিবেশ দূষণ হচ্ছে। ময়লা আবর্জনার জন্য আমরা একটি ডাম্পিং প্ল্যান তৈরি করেছি। পৌরবাসীর কাছে একটাই অনুরোধ রইল আপনারা সকালে যে সকল ময়লা ফেলে দেন সেগুলো অবশ্যই পৌরসভার ডাস্টবিন অথবা প্রধান সড়কের পাশে রেখে যাবেন। যাতে করে আমাদের পরিস্কারকর্মীরা সহজেই নিয়ে আসতে পারে।

আগামী ১০০ বছর পরে কি হবে সেভাবে আমাদেরকে এগিয়ে যেতে হবে। নগর সমন্বয় কমিটির সভায় পৌরসভার সচিব তফিকুল আলম এর সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্যানেল মেয়র শাহিনুর রহমান রিটন, কাউন্সিলর আল মামুন,নুরুল আশরাফ রাজীব,সোহেল রানা ডলার,জাফর ইকবাল, টি এল সি সি কমিটির সদস্য নুরুল আহমেদ প্রমূখ।
ছবি-২ঃ শীতের পোশাক বিতরণ করছেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসুদুল আলম

http://www.anandalokfoundation.com/