13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

মাগুরায় খবির আহমেদ স্মৃতি শিশু ফুটবল টুর্ণামেন্টে মাগুরা ফুটবল একাডেমী চ্যাম্পিয়ন

admin
October 15, 2016 3:47 pm
Link Copied!

মাগুরা প্রতিনিধি : মাগুরায় খবির আহমেদ স্মৃতি শিশু ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা আজ শুক্রবার বিকালে শহরের নোমানী ময়দান মাঠে  অনুষ্ঠিত হয়েছে ।

স্বেচ্ছাসেবী সংগঠন আলোক  বিন্দু  এ টুর্ণামেন্টের  আয়োজন করে । ফাইনাল খেলায় মাগুরা ফুটবল একাডেমী ৪-৩ গোলে রুদ্র-ধ্রব ফুটবল স্পোটিং ক্লাবকে   পরাজিত করে এ টুর্ণামেন্টের  চ্যাম্পিয়ন ট্রফি অর্জন করে । মাগুরা পুলিশ সুপার এ কে এম  এহসান উল্লাহ প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে   বিজয়ী   শিশু ফুটবল  দলকে  চ্যাম্পিয়ন ট্রফি  বিতরণ করেন ।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য   রাখেন পৌর মেয়র  খুরশিদ   হায়দার টুটুল , জাতীয় ফুটবল খেলোয়াড় ও ঢাকা ক্রীড়া পরিদপ্তরের  সহকারি পরিচালক  সৈয়দ  নাজমুল হাসান লোভন ও খবির আহমেদ স্মৃতি শিশু ফুটবল টুর্ণামেন্টের  আহবায়ক সৈয়দ   বারিক আনজাম বারকি ।  তাছাড়া জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মকবুল হোসেন, পৌরসভার কাউন্সিলর গণ, সাংবাদিক সুধীজন সহ নানা শ্রেণিপেশার মানুষ  উপস্থিত ছিলেন ।

টুর্ণামেন্টের সেরা খেলোয়াড়ের পুরস্কার অর্জন করে মাগুরা ফুটবল একাডেমীরখেলোয়াড় সাব্বির এবংসেরা গোলদাতার  পুরস্কার পায় রুদ্র-ধ্রব ফুটবল স্পোটিং ক্লাবের খেলোয়াড় সোহাগ । শিশু ফুটবল টুর্ণামেন্টে  প্রচুর দর্শক সমাগম ঘটে ।

http://www.anandalokfoundation.com/