13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

সব বাঁধাকে সরিয়ে বিশ্বকে শাসন করবে রাশিয়া –সাধুবাবা ভাঙ্গার ভবিষ্যত বাণী

নিউজ ডেস্ক
March 5, 2022 9:27 am
Link Copied!

ইউক্রেন যুদ্ধের পর গোটা বিশ্বের সবচেয়ে ক্ষমতাশালী ব্যক্তি হতে চলেছেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন এবং সব বাঁধা সরিয়ে গোটা বিশ্বকে শাসন করবে রাশিয়া।  ভবিষ্যত বাণীতে বলেছিলেন বুলগেরিয়ার সাধু বাবা ভাঙ্গা।

সাধু বাবা ভাঙ্গা আরও  বলে গিয়েছিলেন যে ভবিষ্যতে বিশ্বের রাজা হবে এই রাশিয়া এবং মরুভূমিতে পরিণত হবে ইউরোপ।

বাবা ভাঙ্গা বলে গিয়েছেন, ‘‌সবকিছু বরফের মতো গলে যাবে, কেবল একজনের গায়েই আঁচড় লাগবে না। তা রাশিয়ার গৌরব। রাশিয়াকে কেউ আটকাতে পারবে না। একদিন রাশিয়াই বিশ্বের শাসক হবে।’‌ তিনি এও জানিয়েছিলেন যে পথে আসা সব বাধাকে সরিয়ে দেবে রাশিয়া এবং বিশ্বকে শাসন করবে।

তিনি তাঁর জীবদ্দশায় ৫০৭৯টি অনুমান করেছেন। যার মধ্যে অধিকাংশই বাস্তবে ফলে গিয়েছে। যার মধ্যে, বিশ্বের একাধিক দেশে পঙ্গপালের হামলা, জলের অভাব, ধ্বংসাত্মক ভূমিকম্প সুনামি ইতিমধ্যেই সত্য প্রমাণিত হয়েছে। এছাড়াও আমেরিকা, ব্রেক্সিট ও সোভিয়েত ইউনিয়নে ৯/‌১১ আল কায়দার হামলার পূর্বাভাসও বাস্তবে ঘটেছে। আমেরিকায় জোড়া বিমান হামলা থেকে ইন্দোনেশিয়ায় সুনামি- অনেক কিছুই বাবা ভাঙ্গা আগে থেকে অনুমান করে জানিয়েছিলেন।

বাবা ভাঙ্গা চেরনোবিল বিপর্যয় ও রাজকুমারি ডায়নার মৃত্যুর পূর্বাভাস দিয়েছিলেন। একাধিক রিপোর্টে ৮৫ শতাংশ রেটিং নিয়ে বাবা ভাঙ্গা উচ্চতর সফল হয়েছেন। তাঁর ভবিষ্যদ্বাণীও কথিতভাবে ইসলামিক দেশের উত্থানের কথা বলেছিল এবং একাধিক রিপোর্ট অনুসারে মার্কিন যুক্তরাষ্ট্রের ৪৪ তম রাষ্ট্রপতি একজন আফ্রিকান-আমেরিকান হবেন সেই অনুমানও তিনি করেছিলেন।

সাধু বাবা ভাঙ্গার প্রকৃত নাম ভাঙ্গেলিয়া পাণ্ডেভা গুস্তেরোভা। এক দরিদ্র বুলগেরিয়ান কৃষকের পরিবারে ১৯১১ সালে ৩১ জানুয়ারি বুলগেরিয়ার নর্থ ম্যাচেডনিয়ার স্ট্রুমিকায় জন্মগ্রহণ করেছিলেন। ১২ বছর বয়সে যখন সে তার কাজিনদের সাথে বাড়ি ফিরছিল,হারিকেনের কারণে তার দৃষ্টিশক্তি হারিয়েছিল। এটি কেবল সন্ধ্যায় শাখায় আচ্ছাদিত এবং বালি দিয়ে আবদ্ধ চোখ পাওয়া যায়। তার পরিবার চিকিৎসা দিতে অক্ষম ছিল এবং অন্ধ হয়ে যায়। অনেকেই বিশ্বাস করেন যে সেই ঝড় তাঁর চোখ কেড়ে নিলেও তাঁকে ভবিষ্যত দেখার ‘‌বিশেষ শক্তি’‌দেয়। তার পিতার নাম প্যান্ডো সুরচেভা এবং মায়ের নাম প্যারাস্কেভা সুরচেভা। তার স্ত্রীর নাম দিমিতার গুস্তেরভা তিনি ১৯৬২ সালে মারা যান।

http://www.anandalokfoundation.com/